বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় মাথাবিহীন বস্তাবন্দী লাশ : তদন্ত করে হত্যা রহস্য উন্মোচন করল পিবিআই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:০০ পিএম

২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর। সকাল সাতটায় স্থানীয় চৌকিদার দেব কুমার দাশ হাঁটতে বের হন। খুলনার বটিয়াঘাটা উপজেলার দাউলিয়াফাদ গ্রামের বড় ব্রীজের উত্তর পাশে দু’টি চটের বস্তা দেখেন। কৌতুহলবশত কাছে গিয়ে একটিতে লাউ ও অপরটিতে একজনের মস্তকবিহীন লাশ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ওইদিন চৌকিদার দেব কুমার দাশ বাদী হয়ে অজ্ঞাতদের নামে মামলা দায়ের করেন। লাশটির পরিচয় নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তিন দিন ধরে বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রতিবেদন করা হয়। তারপর ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়। তিনি বটিয়াঘাটা এলাকার শেখ আবুল বাশারের ছেলে মোক্তাদির (৫৫)। মস্তকবিহীন লাশের খুনীদের হন্যে হয়ে খুঁজতে থাকে পুলিশ। এবছর ফেব্রুয়ারি মাসে এ হত্যার রহস্য বের হয়ে আসে। টাকা ও জমিজমা নিয়ে তার নিকট আত্মীয়রা তাকে খুন করে।

এ হত্যার অভিযোগে চার জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই খুলনা পুলিশ পরিদর্শক একেএম মাহফুজুল হক। মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক মোঃ মনিরুজ্জামানের আদালতে তিনি এ চার্জশীট দাখিল করেন।

চার্জশীটভুক্ত আসামিরা হলো, নাজিরঘাট মেইন রোডের মৃত মোঃ আলী হাওলাদারের ছেলে রবিউল ইসলাম রবি, বটিয়াঘাটা উপজেলার বোনারাবাদ গ্রামের ইউনুস আলী মোল্লার ছেলে সেলিম মোল্লা, নাজিরঘাট তাবলিগ মসজিদ এলাকার মৃত হাজী আব্দুল খায়ের শেখের ছেলে মোঃ আমিনুল ইসলাম ও দিঘলিয়া উপজেলার মোঃ মোসলেম শেখের ছেলে মোঃ শাহাজাহান শেখ (পলাতক)।

পরে অপর আসামিদের দেখানো মতে মাথা উদ্ধার করে পুলিশ। তবে এ মামলার পলাতক আসামি মোঃ শাহাজাহান শেখকে এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। তাকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে। মোক্তাদিরের কাছে সেলিম মোল্লা দেড় লাখ টাকা ও তার সাথে জমি নিয়ে বিরোধ ছিল বলে তদন্ত কর্মকর্তা জানিয়েছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন