রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

তিন আসনে যারা পেলেন জাতীয় পার্টির মনোনয়ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:২০ পিএম

ছবি : আতিকুর রহমান আতিক, মোস্তাকুর রহমান মোস্তাক ও জসিম উদ্দিন।


আসন্ন উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনয়ন পেয়েছেন মোস্তাকুর রহমান মোস্তাক (ঢাকা-১৪), আতিকুর রহমান আতিক (সিলেট-৩) এবং জসিম উদ্দিন (কুমিল্লা-৫)। আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হচ্ছে এই নির্বাচন। বুধবার (৯ জুন) বনানী কার্যালয়ে দলের চেয়ারম্যান জিএম কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় পার্টির আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার শেষে মনোনীত প্রার্থীদের এ তালিকা ঘোষণা করা হয়।

মনোনয়ন বোর্ডের সভায় আরও উপস্থিত ছিলেন, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা এমপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৯ জুন, ২০২১, ৮:৪৫ পিএম says : 0
কিসের নির্বাচন শুধু বলতেছে করনার সমস্যায় স্কুল কলেজ ইউনিভার্সিটি বন্ধ করে রেখেছে,নির্বাচন হইতেছে এখানে করনা নেই ,বর্তমানে উপজেলায় উপজেলা চেয়ারম্যান আছে তাদের এম পির অন্তর্ভুক্ত করে কাজ কর্ম চালানে সম্ভব,কাজের কাজ না করে যতেসব পালতু কাজ করতেছে উপজেলা চেয়ারম্যানদের কি কাজ কি জন্য বানানো হয়েছে। এম পি আর উপজেলা চেয়ারম্যানের কি পার্থকে আছে,উপজেলায় যে ভোট এম পির যতে চেয়ারমানএর এতই,শুধু জনগণের সাথে পাগলামি,এমপি এমপি নির্বাচন এই গুলি নিয়ে ভেস্ত। দেশের মেরুদণ্ড শেষ হয়ে যাওয়ার পথে সেই দিকে লক্ষ নাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন