বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার খুরুস্কুলে নির্মিত হবে শেখ হাসিনা টাওয়ার- পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৭:৪৮ পিএম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, কক্সবাজারকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করা হচ্ছে। শহরতলীর খুরুশখুলে নির্মিত হবে শেখ হাসিনা টাওয়ার। আর এটি হবে বিশ্বের একটি আইকনিক টাওয়ার। এর ফলে কক্সবাজার তথা বাংলাদেশকে বিশ্ববাসী এক নামে চিনবে।

প্রতিমন্ত্রী বুধবার (৯ জুন) দুপুরে কক্সবাজারে হোটেল শৈবালের সাগরিকা রেস্টুরেন্টে শহরতলীর খুরুশকুলে 'শেখ হাসিনা টাওয়ারসহ পর্যটন জোন নির্মাণ” শীর্ষক প্রকল্পের সম্ভাব্যতা সমীক্ষা বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন,বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, প্রকল্প পরিচালক শহিদুল ইসলাম ভূঁইয়া।

এ সময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব আবু জাফর রাশেদ, অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ বড়ুয়া, টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো.মহিউদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটি, প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী এবং সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, স্থানীয় জনপ্রতিনিধি, পর্যটন শিল্পের সাথে জড়িত বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

দিনব্যাপী কর্মশালা সভাপতিত্ব করেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন