বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

গ্রেফতারকৃত নিরপরাধ আলেম-উলামাদের নিঃশর্ত মুক্তি দিন

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৮:৪৮ পিএম

স্বাস্থ্যবিধি অনুসরণ করে অবিলম্বে মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। দীর্ঘ দিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্র-ছাত্রীরা মেধা শূন্য হয়ে পড়ছে। অনেকেই বিপদগামী হয়ে উঠছে। গ্রেফতারকৃত নিরপরাধ আলেম-উলামাদেরকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। নির্দোষ আলেম-উলামাদের বিরুদ্ধে অহেতুক পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। আজ বুধবার বিকেলে রাজধানীর পল্টনে একটি রেস্টুরেন্টে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী কমিটির সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

পার্টির সভাপতি মুফতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা মুমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হক, সহ-সভাপতি মাওলানা নওফল আহমদ, খুলনা, বরিশাল বিভাগের সমন্বয়কারী মাওলানা মাহবুবুর রহমান, প্রিন্সিপাল রফিকুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মাওলানা যোবাইর আহমদ নেজামী, সহকারী মহাসচিব মাওলানা এমদাদ হোসেন সাকী, মাওলানা মিজানুর রহমান, প্রফেসর সিদ্দিকুর রহমান, রফিকুল ইসলাম রনো ও মাওলানা সিরাজুল ইসলাম।

সভায় ঘোষিত বাজেটে শিক্ষা খাতে বরাদ্দ বৃদ্ধি এবং বাজেটকে গণমুখী করার দাবি জানানো হয়। দেশের বিরাজমান পরিস্থিতিতে ও ইসলামী অঙ্গনের অস্থিরতা দূর করতে উগ্রতা ও উশৃঙ্খলতা পরিহার করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন