বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ঘটনায় শিশুসহ প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে কমলাপুরে আবাসিক হোটেল থেকে তরুণ কান্তি সেন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোর ৪টার দিকে হোটেল আল ফারুক থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত ব্যক্তির সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, তার বাবার নাম আমেষ চন্দ্র সেন। তার বাসা চট্টগ্রামের আব্দুস সাত্তার রোডে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

মতিঝিল থানার পুলিশের এসআই সবুজ আলী বলেন, টেলিফোনের মাধ্যমে খবর পেয়ে উত্তর কমলাপুরে আল ফারুক হোটেলের ৭০১ নম্বর রুমের দরজা ভেঙ্গে তরুণ কান্তি সেনের লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়।
তিনি আরও বলেন, হোটেলের রেজিস্টার থেকে জানা যায়, মৃত ব্যক্তি ৭ জুন সকালে হোটেলটির সাত তলার ৭০১ নম্বর রুমটি ভাড়া নেন। কি কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এদিকে, মিরপুরে পুরাতন ভবনের দেয়াল ধসে নাজমা (১২) নামে আহত এক শিশুর মৃত্যু হয়েছে।
গত মঙ্গলবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নাজমা নেত্রকোনার দূর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামের রিকশাচালক জিন্নাত আলীর মেয়ে। সে পড়ালেখা করতো।
শিশুটির চাচা মোবারক হোসেন বলেন, গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তাদের বাসার পাশে একটি পুরাতন চারতলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিল শিশুটি। তখন ভবনটির দেয়ালের একাংশ তার উপর ধসে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন