শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচরে প্রবাসী হত্যায় আটক ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ২:২৮ পিএম

সূবর্ণণচরে পূর্ব শত্রুতার জের ধরে ওমান প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউপি সদস্য প্রার্থী ও তাদের সমর্থকদের বিরুদ্ধে।

নিহত ওমান প্রবাসী মো. কামালউদ্দিন (৩৩) উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের ওবায়দুল হকের ছেলে এবং ২ সন্তানের জনক ছিল।

বুধবার (৯জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেস গ্রামের মালেকের চা দোকানের সামনে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত কামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে একই দিন রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার মৃত্যু হয়।

নিহতের ছোটভাই বেলাল হোসেন অভিযোগ করেন, তার ভাই ওমান প্রবাসী কামাল গত ২ মাস ৯ দিন আগে দেশে আসে। সে গত ১০ বছর যাবত ওমান ছিল। আগামী ২১ জুন উপজেলার চর ওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে নিহত কামাল চরওয়াপদা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী জয়নাল আবেদীনের পক্ষে ভ্যানগাড়ী মার্কায় এলাকায় ভোট চায়। এতে সে অপর তিন ইউপিসদস্য প্রার্থীদের রোষানলে পড়ে। ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুর রহীমের ভাই কবির পুলিশে চাকরি করে। সে তার ভাইয়ের মদদে, প্রভাবে এলাকায় অনিয়ম করে আসছে। গত মঙ্গলবার রাতে স্থানীয় কাজী নূরনবী দরবেশের বাজারে ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুর রহীম ও তার সমর্থকরা কামালকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। এই নির্বাচন নিয়ে এর আগে কামালের সাথে তাদের কথা কাটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। প্রতিপক্ষের একটি মামলায় নিহত কামাল ২৪ দিন কারাগারে ছিল। গত কিছুদিন আগে সে জামিনে মুক্তি পায়। ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুর রহীম, সেলিম মেম্বার, মাসুদের নির্দেশে আমার ভাইকে কুপিয়ে হত্যা করা হয়।
চরজব্বার থানার ওসি জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তাৎক্ষণিক এ ঘটনায় ইসমাইল ও আবুল কালাম নামে দুইজনকে আটক করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন