বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর মেঘনায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৩:৩৫ পিএম

চাঁদপুর মেঘনায় বালুভর্তি বাল্কহেড ডুবে দুই শ্রমিক নিখোঁজ রয়েছেন। বুধবার (৯ জুন) মধ্যরাতে মতলব দক্ষিণ উপজেলার মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাল্কহেডে থাকা চার শ্রমিকের মধ্যে দুজন সাঁতরে তীরে উঠতে সমর্থ হলেও দুজন পানিতে ডুবে নিখোঁজ হন।

নিখোঁজ শ্রমিকরা হলেন মো. মিজানুর (২৫) ও সাজু সিকদার (৩২)। উদ্ধার হওয়া দুই শ্রমিক হলেন মো. মহিউদ্দিন ও নাঈম শিকদার। তাদের প্রত্যেকের বাড়ি বরগুনা জেলার তালতলি উপজেলায়।

উদ্ধার হওয়া শ্রমিকদের বরাত দিয়ে মোহনপুর নৌ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. ওয়াহিদ্দুজ্জামান বলেন, নারায়ণগঞ্জের উদ্দেশে চাঁদপুর থেকে ছেড়ে আসা বালুভর্তি বাল্কহেডটি বুধবার রাতে মোহনপুরে মেঘনা নদীতে নোঙর করে রাখে। মধ্যরাতে হঠাৎ বাল্কহেডটি পানিতে ডুবে যায়।

এ সময় ছাউনির ওপরে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে পারলেও ভেতরে ঘুমিয়ে থাকা দুজন পানিতে ডুবে যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে।

চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, বালুভর্তি থাকায় এমনিতেই বাল্কহেডটি পানিতে অর্ধনিমজ্জিত ছিল। রাত ১টা-২টার সময় পুরোটা ডুবে যায়। ধারণা করছি বাতাস ও ঢেউয়ের কারণে পানিতে ডুবে থাকতে পারে। নিখোঁজ জেলেদের উদ্ধারে সকাল থেকে নদীতে উদ্ধার অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন