বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা-১৪ আসনে নৌকার মাঝি হতে চান ৩৪ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৫:১৬ পিএম

ঢাকা-১৪ আসনে উপ-নির্বাচনে নৌকার মাঝি হতে চান ৩৪জন প্রার্থী।

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে হতে গত ৪জুন থেকে ১০ জুন বিকেল ৫টা পর্যন্ত ফরম বিরতণ ও জমা নেয়া হয়।

ঢাকা-১৪ আসন ছাড়া মনোনয়ন ফরম বিক্রি করা হয়েছে কুমিল্লা-৫ সিলেট-৩ আসন।

জাতীয় সংসদের শূন্য ঘোষিত তিনটি আসনের উপনির্বাচনের জন্য মোট ৯৪টি মনোনয়ন ফরম বিক্রি করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এরমধ্যে ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৪ জন, কুমিল্লা-৫ আসনে ৩৫ জন এবং সিলেট-৩ আসনে ২৫ জন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, শূন্য হওয়া তিন আসনের উপনির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ তারিখ ১৫ জুন। ১৭ জুন যাচাই-বাছাইয়ের পর ২৩ জুন পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য আসলামুল হক, কুমিল্লা-৫ এ দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এবং সিলেট-৩ এ মাহমুদুস সামাদ চৌধুরীর মৃত্যুতে আসন ৩টি শূন্য হয়।
আজ মনোনয়ন ফরম জমা দেন ঢাকা-১৪ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঢাকা-১৪ আসন আমার, নিজের আসন বলে মনে করি। বৃহত্তর মিরপুরে আমার জন্ম ও বেড়ে উঠা। বৃহত্তর মিরপুরের ছাত্রলীগের সভাপতি ছিলাম। মিরপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলাম। আমি এ এলাকার কাউন্সিলর ছিলাম। আমি দীর্ঘ ৩৯ বছর রাজনীতির সাথে সম্পৃক্ত। ঢাকা-১৪ একটি সমৃদ্ধ আসন এলাকাবাসী আমায় চায় বলে আমি ক্যান্ডিডেট হয়েছি।

তিনি বলেন, ঢাকা-১৪ নিয়ে আমার একটা ভালো চিন্তা রয়েছে। আমি এ এলাকায় ওয়ার্ড কাউন্সিলর ছিলাম। ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে ৪ বার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত করা হয়েছে। আমার ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা করা হয়েছিলো। সেদিক থেকে আমি একজন সফল কাউন্সিলর। শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিলে ঢাকা-১৪ আসনে আমাকে মনোনীত করলে একটি সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তুলবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বঙ্গপ্রেমিক মোল্লা মতিন দেওয়ান ১১ জুন, ২০২১, ২:৪৩ পিএম says : 0
বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী র পক্ষ থেকে নৌকার পদপ্রার্থীগন কে অভিনন্দন মোট 34 জনের ভিতর পাবেন মাত্র একজন যেই লটারি পাবেন মোহাব্বতের মাঝে এক হয়ে কাজ করার আহ্বান করছি বঙ্গপ্রেমিক মোল্লা মতিন দেওয়ান
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন