শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি পেল ‘নবাব এলএলবি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১২:৪৭ পিএম

একাধিক সংলাপ ও দৃশ্যের কারণে সেন্সর বোর্ডে বাঁধার মুখে পড়েছিল ‘নবাব এলএলবি’। ছবিটি আদৌ ছাড়পত্র পাবে কিনা তা নিয়ে ছিল সংশয়। তবে বহু জলঘোলা শেষে প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেল ছবিটি। চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটিকে মুক্তির অনুমতি দিয়েছে। আর এমন খবর জানার পর থেকেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির ছক আঁকছেন নির্মাতা অনন্য মামুন।

‘নবাব এলএলবি’ ঢালিউড তারকা শাকিব খান অভিনীত আলোচিত ছবি। তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালনা করেন অনন্য মামুন। বিজয় দিবসে আই থিয়েটার অ্যাপে ছবিটি মুক্তির পর যেমন আলোচিত হয়, তেমনটি আপত্তিকর সংলাপের কারণে বিতর্কের মুখে পড়েন পরিচালক। ওই দৃশ্যের জন্য গ্রেফতার হয়েছিলেন সিনেমার পরিচালক অনন্য মামুন এবং ওই দৃশ্যের অভিনেতা শাহীন মৃধা। পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। সেই মামলায় প্রথমে গ্রেফতার, পরে জামিন পান তারা।

এখন আলোচিত সেই দৃশ্য বিনা কর্তনেই ছাড়পত্র দিচ্ছে সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের সদস্যরা ওই দৃশ্যে আপত্তি দেখছেন না। তাই বিতর্কিত সেই দৃশ্যকে আনকাট রেখেই ছাড়পত্র দিচ্ছে সেন্সর বোর্ড।

বিষয়টি নিশ্চিত করে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘আইনসচিব গোলাম সারওয়ারসহ আমরা সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি পুনরায় দেখেছি। যেসব সংশোধনী চাওয়া হয়েছিল, সবই ঠিকঠাক করা হয়েছে। এখন আর কোনো সমস্যা নেই। দেখার পর বোর্ড পাশ করে দিয়েছে।’

পরিচালক অনন্য মামুন বলেন, সেন্সর থেকে ছাড়পত্র দেয়া হয়েছে খবর পেয়েছি। তবে এখনো সনদ হাতে পাইনি। আশা করছি রবিবারের মধ্যে পেয়ে যাবো। শিগগির সিনেমা হলে মুক্তি দেব। পাশাপাশি ঈদে একটি বেসরকারি টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে পারে ‘নবাব এলএলবি’র। কথাবার্তা চলছে। চূড়ান্ত হলে বড় করে ঘোষণা দেব।

শাহজাহান সৌরভ ও পাপ্পু রাজের যৌথ সংলাপে ‘নবাব এলএলবি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত, শামীম মৃধা, আনোয়ার। ছবিতে গান গেয়েছেন ইমরান, কোনাল, অন্তরা মিত্র, সুপ্রতীপ ভট্টাচার্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন