বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে আপন দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ২:১৬ পিএম

ঢাকার সাভারে ক্ষেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। নিহতরা সম্পর্কে আপন খালাতো ভাই।

শুক্রবার সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের পাশাপাশি পাট ক্ষেত থেকে একটি ও ধইঞ্চা ক্ষেত থেকে আরেকটি লাশ উদ্ধার করা হয়।
নিহত নাজমুল হোসেন (২০) বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে। অপরজন রায়হান (১৭) একই এলাকার রতন খানের ছেলে। রায়হাস সাভারের হেমায়েতপুরের যাদুরচর গ্রামে বাবা মায়ের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় আল নাসির ল্যাবরেটরী স্কুলে লেখাপড়া করতো। সে এবার এসএসসি পরিক্ষার্থী। রায়হান ও নাজমুল সম্পর্কে আপন খালাতো ভাই।

স্থানীয় ইউপি সদস্য রহমত আলী জানান, কৃষকরা ক্ষেতে কাজ করতে এসে লাশ দেখতে পেয়ে এলাকাবাসীদের জানায়। পরে এলাকার লোকজন পুলিশে খবর দেয়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন এলাকাবাসী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তারা দেখতে এসেছেন। তবে নিহত এই যুবদের তারা এর আগে এই গ্রামে দেখেনি। আর ক্ষেতগুলো গ্রাম থেকে একটু দুরে। ফলে কখন কারা এখানে আসা যাওয়া করে, তা দেখা একটু মুসকিল।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন জানান, হারুলিয়া গ্রামের ওই ক্ষেত্র দুটিতে অজ্ঞাত ওই দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে। শার্ট-প্যান্ট পড়া ওই দুই যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। তার ধারণা দুর্বৃত্তরা তাদের রাতে যে কোন সময় ওই স্থানে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। লাশ উদ্ধারের খবর পেয়ে পরিবারের স্বজনা এসে শনাক্ত করেন।
তিনি আরও বলেন, তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে সিআইডি ও সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। এছাড়া হত্যাকান্ডের কারন উদ্ঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান।

পরিবারের বরাত দিয়ে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, বৃহস্পতিবারই নাজমুল বরিশাল থেকে খালার বাড়ি সাভারের হেমায়েতপুরের যাদুরচরে বেড়াতে আসে। রাত আনুমানিক ৯টার দিকে রায়হান ও নাজমুল বাসা থেকে বেরিয়ে যায়। পরে আর বাসায় ফেরেনি তারা। সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে পরিচয় শনাক্ত করে পরিবারের সদস্যরা।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এহত্যাকান্ডের ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন