শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ’লীগের মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় সম্মেলনকে সামনে রেখে অনুষ্ঠেয় মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেছেন কমিটির নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার বিকালে পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজমের জাতীয় সংসদের অফিস কক্ষে (ব্লক-১, কক্ষ-১২) মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্মেলনকে দৃষ্টিনন্দন ও নান্দনিক সাজসজ্জা গ্রহণের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। উপ-কমিটির পক্ষ থেকে বিভিন্ন জেলা সফরের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া, আজ বুধবার বিকাল ৪টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ ও প্যান্ডেলের জায়গা পরির্দশন করবেন কমিটির নেতারা।
মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব মির্জা আজমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের অর্থ উপ-কমিটির আহ্বায়ক কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইকবালুর রহিম, একেএম এনামূল হক শামীম, সুজিত রায় নন্দি, আসলামূল হক, শফি আহমেদ, শাহে আলম, মাঈনুদ্দিন হাসান চৌধুরী, ইসাহাক আলী খান পান্না, বাহাদুর ব্যাপারী, লিয়াকত সিকদার, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, এইচএম বদিউজ্জামান সোহাগ, জহির উদ্দিন মাহমুদ লিপটন, গোলাম সারোয়ার কবির প্রমুখ।
আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।
ঢাকার পার্শ্ববর্তী জেলার নেতাদের সঙ্গে যৌথসভা করবে আ’লীগ
আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুর, গাজীপুর মহানগর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ মহানগর ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট জেলার দলীয় জাতীয় সংসদ সদস্য এবং ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যদের সঙ্গে এক যৌথসভা করবে কেন্দ্রীয় আওয়ামী লীগ।
যৌথসভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বিনীত অনুরোধ জানিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন