ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন দিলীপ কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৩:৫১ পিএম

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন অভিনেতা দিলীপ কুমার। মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতাল থেকে শুক্রবার ছাড়া হয় বলিউডের বর্ষীয়ান অভিনেতাকে। গত ৬ জুন, শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল বলিউডের প্রবীণ তারকা অভিনেতা দিলীপ কুমারকে। চিকিৎসকদের একটি দল দেখাশোনা করছিল অভিনেতাকে।

এই চিকিৎসক দলের নেতৃত্বে ছিলেন কার্ডিওলজিস্ট ডক্টর নীতিন গোখালে এবং পালমোনোলজিস্ট ডক্টর জালিল পার্কার। শুক্রবার দিলীপ কুমারদের পারিবারিক বন্ধু ফৈজল ফারুকি দিলীপ কুমারের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে অভিনেতার বাড়ি ফিরে যাওয়ার খবর শেয়ার করেছেন। সেখানেই ফ্যানেদের প্রার্থনার জন্য ধন্যবাদ জানিয়েছেন তারা। একইসঙ্গে উল্লেখ করেছেন হাসপাতালের চিকিৎসকদেরও।

ট্যুইটে ফৈজল ফারুকি লিখেছেন, 'আপনাদের ভালোবাসা ও প্রার্থনার ফলে দিলীপ সাব বাড়ি ফিরছেন। ঈশ্বরের অসীম কৃপা এবং ডক্টর গোখালে, পার্কার, ডক্টর অরুণ শাহ ও হিন্দুজা হাসপাতালের গোটা দলের সহযোগিতা ছাড়া এ সম্ভব ছিল না।' শুক্রবার সকালেই ডক্টর জালিল পার্কার দিলীপ কুমারের শারীরিক পরিস্থিতির একটি আপডেট দেন। সেখানেও তারা দিলীপ কুমারের সুস্থতা ও বাড়ি ফিরে যাওয়ার কথা বলেছেন।

অভিনেতার স্ত্রী সায়রা বানু বলেন, দিলীপ কুমারকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে পেরে তারা খুশি । শ্বাসনালী থেকে সমস্ত ফ্লুইড বের করে দেওয়া হয়েছে দিলীপ কুমারের। বর্ষীয়ান অভিনেতার সুস্থতার জন্য যারা প্রার্থনা করেন, তাদের প্রত্যেককে ধন্যবাদ জানান সায়রা বানু।

উল্লেখ্য হাসপাতালে ভর্তির আগে থেকেই ৯৮ বছরের এই অভিনেতার বয়স জনিত সমস্যা ছিল৷ করোনার সময় তাকে পুরোপুরি আইসোলেশনে রাখা হয়েছিল বলে জানিয়েছিলেন স্ত্রী সায়রা বানু ৷

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন