মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরা সীমান্তে আরো তিনজনসহ আটক ৫২

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৩:৫৭ পিএম

সাতক্ষীরা সীমান্তে আরো তিন বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। এনিয়ে সীমান্তে আটকের সংখ্যা দাঁড়িয়েছে ৫২ জন। এর মধ্যে তিনজন মানব পাচারকারী ও একজন ভারতীয় নাগরিক রয়েছে।

সর্বশেষ আটক তিনজন হলেন, খুলনার কয়রা উপজেলার পাটনীখালি গ্রামের মহাদেব মন্ডলের ছেলে ক্ষীতিশ মন্ডল (৩৫), তার স্ত্রী মুক্তা মন্ডল (২৬) ও শিশু কন্যা প্রেমা মন্ডল (১০)। বৃহস্পতিবার দিবাগত রাতে এরা ভারত থেকে অবৈধপথে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে আসার সময় ভোমরা ক্যাম্পের বিজিবি টহলদলের হাতে আটক হয়। আটক তিনজনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

শুক্রবার (১১ জানুয়ারি) সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধে কাজ করছে বিজিবি। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্তে অবৈধ গমনাগমন নিয়ন্ত্রণের লক্ষ্যে বিজিবি’র পক্ষ হতে সর্বদা কঠোর নজরদারী এবং টহল তৎপরতা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, গত ২৮ এপ্রিল ২০২১ হতে অদ্যবধি দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের প্রাক্কালে এপর্যন্ত ৫২ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে তিনজন মানব পাচারকারী ও একজন ভারতীয় নাগরিক রয়েছে। তবে, ভারতীয় নাগরিক খাদিজা খাতুনকে আটকের পর পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ’র কাছে হস্তান্তর করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন