মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতর্কের মাঝেই বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে নুসরাত জাহান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৪:০৯ পিএম

অবশেষে সব জল্পনার অবসান। সত্যিই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান‌। ভাবী সন্তানের পিতৃপরিচয় এখনো পাওয়া না গেলেও বেবিবাম্প নিয়ে নুসরাতের ছবি ভাইরাল হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। যে ছবিটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে নুসরাত, তনুশ্রী, শ্রাবন্তীকে নিয়ে ছবিটি তোলা হয়েছে। টলিপাড়ার এই ঘনিষ্ঠ দুই বন্ধুকে নিয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরাত। ছবিতে নুসরাতের বেবিবাম্প একেবারে স্পষ্ট।

সাদা রংয়ের স্লিভলেস একটি জামা পরে রয়েছেন নুসরাত। কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিক আর চেহারায় অদ্ভুত এক দীপ্তি। নেটিজেনরা নুসরাতের চেহারার এই গ্ল্যামারকে কার্যত মাতৃত্বকালীন গ্ল্যামার হিসেবেই চিহ্নিত করছেন। নুসরাতের দুপাশে আছেন তার ইন্ডাস্ট্রির প্রিয় বান্ধবী শ্রাবন্তী চ‍্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তী। নিজের বালিগঞ্জ প্লেসের বাড়িতে দুই বান্ধবীর সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরাত।

এর আগেও শ্রাবন্তী, তনুশ্রী ও যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল নুসরাতকে। এক জনপ্রিয় প্রসাধন প্রস্তুতকারী সংস্থার মালিক রাজকুমার গুপ্তা যশ ও নুসরাতের সঙ্গে পার্টি করার দুটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে তার সঙ্গে আলাদা আলাদা ফ্রেমে বন্দি হয়েছিলেন যশ ও নুসরাত। তবে তা যে একই পার্টির ছবি তা বেশ বোঝা গিয়েছে।

বিগত কয়েক দিন ধরেই নুসরাত তার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনার বিষয়বস্তু হয়েছেন। তার সন্তান সম্ভাবনার কথা প্রকাশ্যে আসতেই তাকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। উত্তেজনার আগুনে ঘি ঢেলে নুসরাতের ‘স্বামী’ নিখিল জৈন দাবি করেছিলেন, এই সন্তান তার নয়। কারণ গত বেশ কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে তার কোনো সম্পর্কই নেই। তিনি আরো জানিয়েছেন, নুসরতের সম্ভাব্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

এরপরেই নুসরাত বিবৃতি দিয়ে জানান, নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি। কিন্তু তিনি আদৌ সন্তানসম্ভবা কিনা সে বিষয়ে তখন কোনো মন্তব্যই করেননি অভিনেত্রী। বর্তমানে একে অন্যের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে আদালতের পথে নুসরাত এবং নিখিল। তবে তার মাঝেও নতুন সদস্যের আগমনের সেলিব্রেশন চলছে নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে। সঙ্গে দুই কাছের বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন