মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

এবার মুসলিমদের নিয়ে বিতর্কিত মন্তব্য আসামের মুখ্যমন্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৫:৫০ পিএম

জন বিস্ফোরণ এবং জমি দখলের দায় কার্যত ‘অনুপ্রবেশকারী’ মুসলমানদের ঘাড়েই চাপালেন আসামের নতুন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি বলেন, ‘একদিন তো ওরা কামাখ্যা মন্দিরের জমিও দখল করে নেবে।’ তার দাবি, ‘অনুপ্রবেশকারী’ মুসলিমরা যদি পরিকল্পনা করে পরিবার গড়েন এবং জনসংখ্যা নিয়ন্ত্রণের বিষয়ে আরও সচেতন হন, তা হলে জমি বেদখল হওয়ার সামাজিক সমস্যাগুলি মিটবে।

জমি দখল আটকাতে আসামে অভিযান চালাচ্ছে বিজেপি সরকার। যার জেরে বহু মানুষই ঘর ছাড়া এবং তাদের অধিকাংশই মুসলিম। গুয়াহাটিতে এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ‘জন বিস্ফোরণ যে হারে ঘটছে, তাতে একদিন কামাখ্যা মন্দিরও বেদখল হয়ে যাবে। হয়তো একদিন আমার বাড়িতেও ওরা ঢুকে পড়বে।’ আসামে মোট জনসংখ্যার প্রায় ৩১ শতাংশ মানুষ ‘অনুপ্রবেশকারী’ মুসলিম বলে দাবি করে রাজ্য সরকার। সে রাজ্যে ১২১টি বিধানসভার মধ্যে অন্তত ৩৫ বিধানসভায় তারা নির্ণায়ক গোষ্ঠী। হিমন্ত বলেন, ‘এই ভাবে জনসংখ্যা বাড়তে থাকলে অন্যরা কী করবেন! মানুষের তো থাকার জায়গাই থাকবে না। জনসংখ্যার সমস্যার সমাধান হলে অনেক সামাজিক সমস্যারও সমাধান হবে।’ সূত্র: এবিপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১১ জুন, ২০২১, ৬:০২ পিএম says : 0
অতীতে মুসলিমরা যখন কোরআন দিয়ে দেশ শাসন করত তখন মুসলিমরা ছিল বিশ্বের সুপার পাওয়ার এবং কাফেররা মুসলমানদেরকে প্রচন্ড সম্মান করতো এবং প্রচন্ড যমের মত ভয় করত. এক মুসলমান নারীকে সিন্দুর রাজা দাহির অপমান করেছিল তার পরিপ্রেক্ষিতে হাজার হাজার মাইল দূর সৌদি আরব থেকে মাত্র 5 হাজার মুসলিম সেনা এসে 50000 রাজা দাহিরের সৈন্যর সাথে যুদ্ধ করে সিন্দুকে জয় করে নেয়. আর এখন মুসলিমরা কাফের আইন দিয়ে দেশ চালায় এবং নিজেদের ক্ষমতা রক্ষা করার জন্য মুসলমানদেরকে নিজের দেশের মুসলমানদেরকে গণহত্যা করে হত্যা, গুম করে করে. এইসব দেখে কাফেররা মুসলমানদেরকে আর ভয় করে না. সেইজন্য কাফেররা মুসলমানদের পরে অকথ্য অত্যাচার করছে, গণহত্যা চালাচ্ছে গণধর্ষণ করছে দেশ থেকে বিতাড়িত করছে, চায়নায় 10 লক্ষ উইগর মুসলমানদেরকে ডিটেনশন ক্যাম্পে রেখে জঘন্যতম অত্যাচার করছে মুসলিম নারীদেরকে জোর করে এবরশন করানো হচ্ছে রেপ করা হচ্ছে.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন