শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ছাগলনাইয়ায় ফেনী নদী থেকে অর্ধগলিত এক কৃষকের লাশ উদ্ধার করেন

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৭:২৭ পিএম

ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন শুভপুর ইউনিয়নস্থ জয়পুর রাজারজাট বাজারস্থ ফেনী নদীর তীর থেকে একটি অর্ধগলিত লাশ উদ্ধার করেন ছাগলনাইয়া থানা পুলিশ। শুক্রবার (১১ জুন) সকাল ১০ টায় এই লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তিটি শুভপুর ইউনিয়নস্থ চম্পক নগর গ্রামের আর্মি এয়ার আহম্মদ বাড়ির মৃত হেন্জু মিয়া ছেলে আনজু মিয়া (৫৮) লাশটির পরিচয় পাওয়া যায়।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানাযায়, গত ১০ ই জুন থেকে আনজু মিয়া নিখোঁজ হলে এলাকাবাসী খুঁজতে থাকে। তারা ধারণা করছে প্রতিদিনের মত চম্পকনগর সীমান্তবর্তী ভারতে গিয়ে লাড়কির জন্য গেলে সে আর ফিরে আসেনি। পরবর্তীতে লাশটি নদীতে ভেসে আসলে স্থানীয় জনগণের নজরে আসে। তবে নিহতের পরিবার ও এলাকাবাসী দাবি করেন এই মৃত্যর সাথে কারো কোন সম্পৃক্ততা নেই। তিনি খুব সহজ সরল মানুষ হিসেবে পরিচিত ছিলেন তদুপরি কিডনি রোগে আক্রান্ত ছিলেন। এইদিকে স্থানীয় ইউপি সদস্য আবুল বশর লাশটি ময়নাতদন্ত না করার জন্য "এডিএম ফেনী" বরাবর লিখিতভাবে আবেদন করে। তবে তিনিও স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানান।

এইদিকে ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম লাশটি উদ্ধার করেছে নিশ্চিত করে বলেন, পোস্টমর্টেম এর জন্য সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত করে কোন কিছু বলা সম্ভব নয়। রিপোর্টে যদি হত্যার আলামত পাওয়া যায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন