শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দারুণ জবাব দিচ্ছে কিউইরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০০ এএম

প্রথম দিনের স্কোরের সঙ্গে আর মাত্র ৪৫ রানই যোগ করতে পারল ইংল্যান্ড। তাতে ৩০৩ রানে গুটিয়ে গেল স্বাগতিকরা। ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরির বোলিং তোপে ধুঁকতে থাকা দলটির ৩০৩ রানের জবাব ভালোমতোই দিচ্ছে নিউজিল্যান্ড। রিপোর্ট লেখার আগ পর্যন্ত ২ উইকেট হারিয়ে সফরকারিরা তুলেছে ১৪০ রান। ইংল্যান্ডকে ছুঁতে এখনও ১৬৩ রান দরকার কিউইদের। দলীয় ১৫ রানে টম ল্যাথামকে ফিরিয়ে দেন স্টুয়ার্ট ব্রড। তারপর রস টেইলর (৩*) ও উইল ইয়ংয়ের (৪৪*) ব্যাটে লিডের আশা দেখাচ্ছে দলটি।
এজবাস্টনে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে স্বাগতিকদের প্রথম দিন শেষে করেছিল ৭ উইকেটে ২৫৮ রান। এই টেস্ট দিয়েই ইংল্যান্ডের হয়ে বেশি টেস্ট খেলা ক্রিকেটারের তালিকায় নাম লিখিয়েছেন পেসার জেমস অ্যান্ডারসন (১৬২টি টেস্ট)। পেছনে ফেলেছেন অ্যালিস্টার কুককে। কিন্তু দিনটা স্মরণীয় করে রাখতে পারেনি জো রুটরা। বরং নিষ্কণ্টক পিচে টস জিতে খেলতে নেমে ১৭৫ রান তুলতেই ৬ উইকেট হারায় তারা।
৭২ রানে প্রথম উইকেট পতনের পর একটা সময় ১৩ রানেই তারা হারিয়ে বসে ৩ উইকেট। শুরু থেকে একপ্রান্ত আগলে খেলতে থাকেন রোরি বার্নস। যদিও ৮১ রান করা এই ওপেনারকে ফিরিয়ে ট্রেন্ট বোল্ট প্রতিরোধ ভেঙেছিলেন।
আইপিএলের পর কোয়ারেন্টিন শেষে দলে ফিরেছেন পেসার বোল্ট। ফিরেই ত্রাস ছড়িয়েছেন ইংল্যান্ড শিবিরে। নিয়েছেন দুটি উইকেট। চোট জর্জর হওয়ায় ড্র করা প্রথম টেস্ট থেকে সব মিলে ৬টি পরিবর্তন এনেছে নিউজিল্যান্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন