ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে অভিষেক হচ্ছে শ্বেতা-কন্যা পলকের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১১:৫৪ এএম

বলিউডি জনপ্রিয় তারকা সন্তানদের তালিকায় দ্রুত নিজের স্থান পাকা করে নিচ্ছেন পলক তিওয়ারি। জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা তিনি। সম্প্রতি সৎ বাবা ও মায়ের তুমুল বিবাদ বিতর্কের জেরে লাইমলাইটে উঠে আসেন পলক। তখনি নিজের রূপের ছটায় নেটিজেনদের মুগ্ধ করেন তিনি।

সম্প্রতি নতুন কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন পলক তিওয়ারি। স্বল্প পোশাকে তার ছবি দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। তার চোখের মাদকতায় ঘায়েল হাজার হাজার পুরুষের হৃদয়। মেয়ের ফটোশুট দেখে উচ্ছ্বসিত শ্বেতা তিওয়ারিও।

জানা গেছে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন পলক। পরিচালক বিশাল রঞ্জন মিশ্রর ‘রোজি: দ‍্য স‍্যাফ্রন চ‍্যাপ্টার’ ছবিতে অভিনয় করছেন তিনি। রোজি নামের এক কলসেন্টার কর্মীর হঠাৎ নিরুদ্দেশ হয়ে যাওয়ার ঘটনা নিয়েই তৈরি হবে ছবির কাহিনী। বলিউড সূত্রে খবর, সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। তবে ছবি মুক্তির তারিখ এখনো জানা যায়নি।
 
উল্লেখ্য, শ্বেতা তিওয়ারি ও তার প্রাক্তন স্বামী অভিনব কোহলির বিবাদ প্রকাশ্যে আসায় রাতারাতি লাইমলাইট গিয়ে পড়ে পলকের উপর। পলকের বাবা অর্থাৎ শ্বেতার প্রথম স্বামী রাজা চৌধুরীকেও টেনে আনা হয় এই বিবাদে। এই বিবাদের ছাপ পড়ে পলকের উপর। পারিবারিক কলহ প্রকাশ্যে আসায় বিতর্কও তুঙ্গে উঠেছিল নেটদুনিয়ায়। সে সময় নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছিলেন শ্বেতার মেয়ে পলকও। নেতিবাচকতা থেকে বাঁচতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন তিনি। সপ্তাহ খানেক পরে ফের ইনস্টাগ্রামে ফিরেছেন পলক। আর ফিরেই তার বোল্ডনেস দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন