ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শাপলা মিডিয়ার দুই সিনেমায় ‘সুন্দরী’ আইরিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১:৫১ পিএম

বর্তমান প্রজন্মের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী আইরিন সুলতানা। অভিনয় প্রতিভা ও সৌন্দর্যগুণে এরই মধ্যে তিনি সবার দৃষ্টি কেড়েছেন। তার স্বল্প সময়ের ক্যারিয়ারে কয়েকটি ছবিতে অভিনয় করে চলচ্চিত্র বোদ্ধাদের প্রশংসা লাভ করেছেন। নতুন খবর হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত দুটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এ প্রজন্মের এই নায়িকা।

সিনেমা দুটি হলো, মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদ মাঝারে তুমি’ এবং জেসমিন নদীর ‘চৈত্র দুপুর’। জানা গেছে, ‘হৃদ মাঝারে তুমি’তে আইরিন অভিনয় করছেন সুন্দরী চরিত্রে এবং ‘চৈত্র দুপুর’ সিনেমায় তিনি অভিনয় করছেন রিয়া চরিত্রে। তাই এই অভিনেত্রী এখন সুন্দরী রিয়া।

দুই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় প্রসঙ্গে আইরিন বলেন, ‘এরই মধ্যে আমি হৃদ মাঝারে তুমি সিনেমার কাজ শেষ করেছি। যদিও এই সিনেমার শুটিংয়ে ঈদের পর অংশ নিতে গিয়ে আমি অনেকটাই অসুস্থ হয়ে পড়েছিলাম। পরবর্তীতে বেশ ভালোভাবে কাজ শেষ করেছি। এদিকে আবার চৈত্র দুপুর সিনেমার কাজ শুরু করেছি। কিছু অংশের কাজ শেষ করেছি। শিগগিরই আবারো শুটিং শুরু হবে। দুটি সিনেমা নিয়েই আমি আশাবাদী।’

জানা গেছে, ‘হৃদ মাজারে তুমি’ সিনেমায় আইরিনের বিপরীতে অভিনয় করেছেন সাঞ্জু জন। ‘চৈত্র দুপুরে’ আরমান পারভেজ মুরাদ ও আমান রেজার বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এদিকে এনটিভির রিয়েলিটি শো ‘অনন্য প্রতিভা’র বিচারকের দায়িত্ব পালন করছেন আইরিন। এবারই প্রথম তিনি বিগ বাজেটের কোনো রিয়েলিটি শোর বিচারক হিসেবে কাজ করছেন।

আইরিনকে দর্শক প্রথম দেখেন আফসানা মিমি পরিচালিত ‘পৌষ ফাগুনের পালা’ ধারাবাহিক নাটকে। আর দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমা দিয়ে শুরু হয়েছিল এ অভিনেত্রীর চলচ্চিত্র যাত্রা। এতে তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন