ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শিশুশ্রমের বিরুদ্ধে গলি বয় রানা ও তাবিবের গান

প্রাণ আপ এর উদ্যোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৬:১৬ পিএম

শিশুশ্রমের বিরুদ্ধে সোচ্চার হতে ও অসহায় শিশুদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানিয়ে নতুন একটি গান করেছেন বর্তমান সময়ে জনপ্রিয় ও গলি বয় খ্যাত রানা মৃধা ও তাবিব মাহমুদ। বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস (১২ জুন) উপলক্ষ্যে প্রাণ আপ এর উদ্যোগে এই গানটি গেয়েছেন তারা।

প্রাণ আপ এর ইউটিউব পেজে শনিবার (১২ জুন) গানটি মুক্তি দেয়া হয়েছে। গানটি লিখেছেন ও সুর করেছেন রানা ও তাবিব নিজেরাই। প্রায় আড়াই মিনিটের এই গানটির শুটিং হয়েছে মাওয়া ও সদরঘাট এলাকায়।

গানটির বিষয়ে গলি বয় রানা ও তাবিব মাহমুদ জানান, “যে শিশুদের হাতে স্কুল ব্যাগ থাকার কথা, যাদের এখন থাকার কথা খেলার মাঠে, অথচ সমাজের অবহেলিত অনেক শিশু যাচ্ছেন কাজের সন্ধানে, খাবারের সন্ধানে। আমাদের গানে এ কথাগুলোই তুলে ধরা হয়েছে। আশা করছি, গানটি সকলের কাছে ভাল লাগবে”।

তারা আরও বলেন, “প্রাণ আপ এর উদ্যোগে এর আগেও শীতার্তদের সহযোগিতার জন্য বার্তা দিয়ে গান করেছি। এবার শিশুশ্রমের বিরুদ্ধে বার্তা দিয়ে গান করলাম। এজন্য প্রাণ আপ কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। আগামীতে প্রাণ আপ এর সহযোগিতায় আরও কাজ করতে চাই”।

প্রাণ আপ এর হেড অব মার্কেটিং তন্ময় দাস বলেন, “প্রাণ আপ সবসময় সমাজের অবহেলিত শিশু ও অসহায় মানুষদের নিয়ে কাজ করে আসছে। গলি বয় রানা ও তাবিব এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তাদের মাধ্যমে আমরা শিশুশ্রমের বিরুদ্ধে বার্তা ছড়িয়ে দিতে এই গানটি তৈরির উদ্যোগ নেই এবং প্রাণ আপ এর ফেসবুক পেজে গানটি মুক্তি দেই”।

গানটি দেখতে ক্লিক করুন-https://www.youtube.com/watch?v=vgMzXMNBAgU

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন