বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে জিম্মি করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৭:১৪ পিএম

নগরীতে এক ব্যক্তিকে কৌশলে বাসায় নিয়ে জিম্মি করে লাখ টাকা মুক্তিপণ আদায়ের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী মনজুর আলম শুক্রবার বাকলিয়া থানায় হাজির হয়ে অভিযোগ করেন পূর্ব পরিচয়ের সূত্র ধরে তিনি শারমিন আক্তার লিজার বাড়িতে যান। এসময় শারমিন আক্তার লিজা পূর্বপরিকল্পিতভাবে সঙ্গীয় অপরাপর সহযোগীদের সহায়তায় তার হাত পা বেঁধে মারধর শুরু করে ও মুক্তিপণ হিসেবে চার লাখ টাকা দাবী করে। একপর্যায়ে সে নির্যাতন সহ্য করতে না পেরে সাথে থাকা ৫০ হাজার টাকা দিয়ে দেয়। কিন্তু এতেও মারধর বন্ধ না করে জোরপূর্বক তার মানিব্যাগে থাকা ইউসিবি ব্যাংকের ক্রেডিট কার্ড ও পিন নাম্বার নিয়ে বুথ থেকে এক লাখ টাকা তুলে নেয়। এছাড়াও তার বিকাশে থাকা ৭০০০ টাকাও তুলে নেয়। পরবর্তীতে একটি সিএনজি অটো রিকশা করে কালা মিয়া বাজার এনে ফেলে দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন তখন তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে বাদী বাকলিয়া থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করে।

শনিবার বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকায় অভিযান পরিচালনা করে শারমিন আক্তার লিজাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে শারমিন আক্তার লিজার দেয়া তথ্য মতে বাকলিয়া থানাধীন বলিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে রিমা আক্তার নাছিফা (২৬) ও তার স্বামী কায়সার হাসানকে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত মুক্তিপণের ৪৫,০০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রিমা আক্তার নাছিফা (২৬) ও তার স্বামী কায়সার হাসান (২৯) উক্ত ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন