ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মির্জাপুরে ২ ভুয়া পুলিশ আটক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ভুয়া পুলিশকে আটক করেছে। গতকাল শনিবার সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া ও চাঁনপুর থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া গ্রামের মনসুর আলীর ছেলে সুজন মিয়া (৩০) ও চাঁনপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে রাফি মিয়া (২৭)। তারা নিজেদের পুলিশ অফিসার ও কনস্টেবল পরিচয় দিয়ে একই ইউনিয়নের মারিশানপাড়া গ্রামের কদ্দুস মিয়ার বাড়ির দিনমজুরের কাছ থেকে টাকা আদায় করে।
খবর পেয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফয়েজ গতকাল শনিবার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। স্থানীয় লোকজন অভিযোগ করেন, আটককৃতরা গত ২৬ মে রাতে মারিশনপাড়া গ্রামের মো. কদ্দুছ মিয়ার বাড়ির ধানকাটা এক শ্রমিককে পুলিশ পরিচয় দিয়ে ধরে নিয়ে ২০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরে ৩ হাজার টাকা দিয়ে তিনি ছাড়া পেয়ে বাড়ি ফিরে আসে। ফিরে এসে বাড়ির মালিকসহ লোকজনকে ঘটনানাটি জানান। এলাকার লোকজন খবর নিয়ে জানতে পারেন, কামারপাড়া গ্রামের মনসুর আলীর ছেলে সুজন নিজেকে এসআই, চাঁনপুর গ্রামের বদর উদ্দিনের ছেলে রাফি ও রকিব দেওয়ানের ছেলে লোকমান দেওয়ান কনস্টটেবল পরিচয় দিয়ে দিন মজুরের টাকা হাতিয়ে নেয়। তারা মাঝে মধ্যেই ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এলাকার নিরীহ লোকজনকে জিম্মি করে টাকা ও মালামাল হাতিয়ে নেয় বলে এলাকাবাসী অভিযোগ করেন।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়েজ জানান, কেউ অভিযোগ করেননি। লোকমুখে জেনে তাদের আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন