ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ভায়রার ঘুষিতে খুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক বিবাদকে কেন্দ্র করে লাথি ও কিলঘুষিতে ইউসূফ সরকার নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার তারাব পৌরসভার পবনকুল এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত ইউসূফ সরকার উপজেলার মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভায়রা দেলোয়ার হোসেনের সঙ্গে ইউসূফ সরকারের পারিবারিক বিষয়াদি নিয়ে ঝামেলা চলে আসছিল। এর জের ধরে সকাল ১০টার দিকে এসব নিয়ে ভায়রা দেলোয়ার হোসেনের সঙ্গে ইউসূফ সরকারের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে ইউসূফ সরকারের অন্ডকোষ ও শরীরের বিভিন্ন স্থানে লাথি, কিল, ঘুষি দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে ইউসূফকে পরিবারের সদস্যরা স্থানীয় হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বিকেল ৩টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, পবনকুল এলাকায় একবৃদ্ধকে লাথি, কিল, ঘুষিতে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ লিখিত অভিযোগ করেনি। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে বাকী তথ্য পাওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন