ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুর চেম্বারের নির্বাচনে রেজা হুমায়ুন ফারুক পরিষদের ১৫ ও রফিকুল ইসলাম পরিষদ থেকে ৩ জন বিজয়ী হয়েছে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১১:২৯ এএম

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের জন্য দ্বি-বার্ষিক নির্বাচনে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম পরিষদ থেকে ১৫ জন এবং রফিকুল ইসলাম পরিষদ থেকে ৩ জন নির্বাচিত হয়েছেন। চেম্বার নির্বাচনকে কেন্দ্র করে গত ১৫ দিন দিনাজপুরে ব্যবসায়ী মহলে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছিল। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনকে কেন্দ্র করে দিনাজপুর শহরের উত্তরাংশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দিনাজপুর শহর ও উপজেলা শহরগুলি ব্যানারে ছেয়ে যায়। গুড়ি গুড়ি বৃষ্টিকে উপেক্ষা বিভিন্ন উপজেলা থেকে আগত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২৬০২ জন ভোটারের মধ্যে ২২৭৩ জন ভোট প্রদান করেন। দিনভর নির্বাচন শেষে রাত ১২ টায় ফলাফল ঘোষনা পর্যন্ত শত শত ব্যবসায়ী তথা ভোটার ভোট কেন্দ্রের বাহিরে অপেক্ষা করে।

ঐতিহ্যবাহী দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ এর নির্বাচন করোনাজ্বনিত কারনে অনুষ্ঠিত হয়নি। সবশেষে গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে দুই বছরের জন্য নির্বাচিত প্রতিনিধিরা হলো হুমায়ুন ফারুক পরিষদের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, মোসাদ্দেক হোসেন পাপপু, জর্জিস আনাম, সুজা উর রব চৌধুরী, মোসাদ্দেক হোসেন, শামীম কবির, সৈয়দ সাগির আহম্মেদ,প্রতাপ কুমান সাহা পানু, আখতারুজ্জামান জুয়েল, সাহেদ রিয়াজ পিম, রাহবার কবির পিয়াল, মোঃ মোফাজ্জল হোসেন, জহির শাহ, মোঃ জহির খান, মোঃ সানোয়ার হোসেন এবং রফিকুল ইসলাম পরিষদ থেকে সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মানবেন্দ্র দাস মনোজ ও মোর্কারম হোসেন।
করোনায় স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহন করার লক্ষে চেম্বার ভবনের পরিবর্তে স্থানীয় সারদ্দেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়ে ভোট অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন