ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

নাবালিকার স্বাস্থ্যপরীক্ষায় পার্লের বিরুদ্ধে যৌন হেনস্থার প্রমাণ মিলল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১১:৫৪ এএম

৫ বছরের নাবালিকা ধর্ষণের দায়ে পুলিশি হেফাজতে টেলি অভিনেতা পার্ল ভি পুরী। শুক্রবার মুম্বাই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটেল জানিয়েছিলেন, পার্লের জামিনের আবেদন খারিজ করেছে আদালত। মামলার পরবর্তী শুনানি ১৫ জুন। শনিবার নাবালিকার বাবার আইনজীবী জানালেন, নাবালিকার স্বাস্থ্যপরীক্ষা করে যৌন হেনস্থার প্রমাণ পাওয়া গিয়েছে।

তিনি একটি বিবৃতি জারি করেছেন। যেখানে বলা হয়েছে, নাবালিকা নিজে অভিযুক্তকে চিহ্নিত করেছে। তার স্বাস্থ্যপরীক্ষা করার পরে হেনস্থার প্রমাণও মিলেছে।

৪ জুন ‘নাগিন’ ধারাবাহিক খ্যাত অভিনেতাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) এবং পকসো (শিশুদের প্রতি যৌন হেনস্থা) আইনে মামলা রুজু করা হয়েছে তাঁর বিরুদ্ধে। পার্লকে গ্রেফতার করার পরেই হিন্দি টেলিভিশন জগতের তারকারা অভিনেতার পক্ষে রায় দিতে শুরু করেন নেট মাধ্যমে। এমনকি প্রযোজক একতা কাপুর জানিয়েছিলেন, তিনি নাবালিকার মায়ের সঙ্গে কথা বলেছেন। তার মা বলেছেন, পার্ল নির্দোষ। এবং তাঁর স্বামী পার্লকে এই ঘটনায় ফাঁসাতে চাইছেন। নাবালিকার মা ও বাবা অনেক বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন বলে খবর মুম্বাইয়ের টেলিপাড়ায়।

নাবালিকার বাবার আইনজীবীর বিবৃতিতে বলা হয়েছে, নাবালিকার সঙ্গে তাঁর বাবার যোগাযোগ ছিল না প্রায় ৫ মাস। সম্প্রতি মেয়ের সঙ্গে দেখা করতে তার স্কুলে গিয়েছিলেন বাবা। সেখানে মেয়ে বাবাকে বলে তাকে বাড়ি নিয়ে যেতে, তার ভাল লাগছে না। তার পর বাবাকে সব কথা খুলে বলে মেয়েটি। জানা যায়, নিজের মাকেও সে এ কথা জানিয়েছিল, কিন্তু তার মা কেবল পার্লের উপরে চিৎকার করে বিষয়টি চাপা দিয়ে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন