বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ১৭ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৫:০০ পিএম

২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ১৩ হাজার ৪৬৭ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া মোট ২শ’১৯ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে রবিবার (১৩ জুন) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।
১২ জুন থেকে ১৩ জুন সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ২৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ১৩ হাজার ৩শ’৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে এনসিসি এলাকায় ৭জন, সদর উপজেলায় ৫জন, রূপগঞ্জ উপজেলায় ৫জন আক্রান্ত হয়েছে। এছাড়া করোনা সংক্রমিত হয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলায় খানপুর কোভিড-১৯ হাসপাতালে ১জন ৪৩ বছরের নারীর মৃত্যু হয়েছে।
নাসিক এলাকায় মারা গেছেন ১শ’ ১১জন ও আক্রান্ত ৫ হাজার ১শ’২৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত ২ হাজার ৭শ’৬৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮শ’৭৩ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯শ’১০জন ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৭০ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫শ’২২জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন