শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করে দারাজের কুপন ও বিবিসি জানালার ফ্রি কোর্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৬:৫২ পিএম

করোনাকালে নিরাপদ ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে সারাদেশের নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করলে গ্রাহকরা পাচ্ছেন দারাজের কুপন ও বিবিসি জানালার কোর্সের ফ্রি সাবস্ক্রিপশন।

 

স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি মিলিয়ে সারাদেশের ১১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করে এই অফার নেয়া যাবে।

 

৫০ টাকা বা তার অধিক যেকোন অংকের ফি পরিশোধ করলে দারাজের ৫০ টাকার কুপন পাবেন গ্রাহক। পাশাপাশি বিবিসি জানালার ১টি ইংরেজি শিক্ষার কোর্স কোন খরচ ছাড়াই সাবস্ক্রিপশন করতে পারবেন।

 

ফি বিকাশ করলে পরবর্তী কর্মদিবসে এসএমএসের মাধ্যমে দারাজ শপিং ভাউচার এবং বিবিসি জানালা’র কোর্স সাবস্ক্রিপশনের কোড লিংক পেয়ে যাবেন গ্রাহক। দারাজ-এর ডিজিটাল পণ্য এবং শিশু খাদ্য ব্যতীত যেকোনো ক্যাটাগরির পণ্যের ক্ষেত্রে অন্তত ৩০০ টাকার কেনাকাটায় ভাউচারটি ব্যবহার করা যাবে।

একজন গ্রাহক মাসে একবার এবং অফার চলাকালীন তিন মাসে মোট তিনবার অফারটি পেতে পারেন। গ্রাহক প্রতিমাসের দারাজ কুপনটি পরের মাসের ১০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কিন্তু বিবিসি জানালার কোর্সের ক্ষেত্রে সময়ের কোন লিমিট নেই।

গ্রাহকরা অ্যাপ থেকে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে ফি বিকাশ করলে অফারটি উপভোগ করতে পারবেন।

অফারটি চলবে ৩১ আগস্ট, ২০২১ পর্যন্ত। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে  https://www.bkash.com/bn/edu-payment ওয়েবসাইটে।

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করে দারাজের কুপন  বিবিসি জানালার ফ্রি কোর্স

স্টাফ রিপোর্টার

করোনাকালে নিরাপদ ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে সারাদেশের নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করলে গ্রাহকরা পাচ্ছেন দারাজের কুপন  বিবিসি জানালার কোর্সের ফ্রি সাবস্ক্রিপশন

স্কুলকলেজ ও ইউনিভার্সিটি মিলিয়ে সারাদেশের ১১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করে এই অফার নেয়া যাবে

৫০ টাকা বা তার অধিক যেকোন অংকের ফি পরিশোধ করলে দারাজের ৫০ টাকার কুপন পাবেন গ্রাহক পাশাপাশি বিবিসি জানালার ১টি ইংরেজি শিক্ষার কোর্স কোন খরচ ছাড়াই সাবস্ক্রিপশন করতে পারবেন

ফি বিকাশ করলে পরবর্তী কর্মদিবসে এসএমএসের মাধ্যমে দারাজ শপিং ভাউচার এবং বিবিসি জানালা’র কোর্স সাবস্ক্রিপশনের কোড লিংক পেয়ে যাবেন গ্রাহক। দারাজ-এর ডিজিটাল পণ্য এবং শিশু খাদ্য ব্যতীত যেকোনো ক্যাটাগরির পণ্যের ক্ষেত্রে অন্তত ৩০০ টাকার কেনাকাটায় ভাউচারটি ব্যবহার করা যাবে

একজন গ্রাহক মাসে একবার এবং অফার চলাকালীন তিন মাসে মোট তিনবার অফারটি পেতে পারেন। গ্রাহক প্রতিমাসের দারাজ কুপনটি পরের মাসের ১০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কিন্তু বিবিসি জানালার কোর্সের ক্ষেত্রে সময়ের কোন লিমিট নেই

গ্রাহকরা অ্যাপ থেকে কিংবা ইউএসএসডি কোড *২৪৭ডায়াল করে ফি বিকাশ করলে অফারটি উপভোগ করতে পারবেন

অফারটি চলবে ৩১ আগস্ট২০২১ পর্যন্ত। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে  https://www.bkash.com/bn/edu-payment ওয়েবসাইটে।

1 Attached Images
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন