ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

মহানগর

ইসলামী শাসনতন্ত্র আন্দোলনে যোগ দিলেন বিএনপি নেতা নুরুল ইসলাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৭:৪৯ পিএম

বিএনপির বরিশাল সদর উপজেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সদস্য নুরুল ইসলাম মৃধার নেতৃত্বে একটি প্রতিনিধি দল চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের নেতৃত্বাধীন দল ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিয়েছেন । সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলনে যোগ দেন বিএনপি নেতা নুরুল ইসলাম।

রোববার (১৩ জুন) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের নায়েবে আমীর সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলনে যোগদান করেন তারা। সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, আদর্শিক বিজয় ছাড়া মানবতার কাঙ্ক্ষিত মুক্তি সম্ভব নয়। মানবরচিত শাসনব্যবস্থার অসারতা ক্রমেই ফুটে উঠছে। বাকস্বাধীনতা ও নাগরিক অধিকার চরমভাবে ভূলুণ্ঠিত। সর্বত্র দুর্নীতি, সন্ত্রাস, মাদকে সয়লাব।

নৈতিক চরিত্র হারিয়ে মানুষ ক্রমেই নীতিহীন হয়ে পড়ছে বলে দাবি করে দলটির এই নায়েবে আমির বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। এ জন্য প্রয়োজন একটি আদর্শিক বিজয়ের। মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেন, সরকারি ব্যবস্থাপনায় ৫৬০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী, যা প্রশংসার দাবি রাখে। কিন্তু অবাক বিস্ময়ে লক্ষ্য করছি, মসজিদ নির্মাণেও দুর্নীতির চিত্র ভয়াবহ। ইসলামী আন্দোলন দেশে একটি আদর্শিক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মোঃ এমদাদুল হক প্রধান ১৩ জুন, ২০২১, ১১:৩৭ পিএম says : 0
ইনশাআল্লাহ, একদিন ইসলামের বিজয় হবেই।
Total Reply(0)
মোঃ এমদাদুল হক প্রধান ১৩ জুন, ২০২১, ১১:৩৭ পিএম says : 0
ইনশাআল্লাহ, একদিন ইসলামের বিজয় হবেই।
Total Reply(0)
Abu Naem ১৩ জুন, ২০২১, ৮:২৩ পিএম says : 0
Insha Allah Ageia Jabe Islami Shashonto Andolon
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন