শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আইন শৃংখলা রক্ষায় জনগনের সহযোগিতা চাইলেন বিএমপি কমিশনার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৮:২১ পিএম

বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম-বার বলেছেন, পুলিশ তখনই সব কিছু জানে, জনগন যখন সব কিছু জানায়। আর পুলিশ তখনই সবকিছু পারে, যখন জনগন যখন তাদেরকে সহযোগীতা করে। তিনি আইনÑশৃংখল রক্ষা এবং সমাজ থেকে মাদক নির্মূল সহ অপরাধ দমনে জনগনের সহযেগীতার আহবান জানন।
রোববার বরিশালের কোতয়ালী মডেল থানা প্রাঙ্গনে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে জনগনের মুখোমুখি হয়ে পুলিশ কমিশনার বক্তব্য রাখছিলেন। অনুষ্ঠানের শুরুতে তিনি গত মসে সাধারন জনগনের পক্ষ থেকে যেসব সমস্যা ও অভিযোগ সমুহ তুলে ধরা হয়েছিল, তার সমাধানে যেসব পদক্ষেপ গ্রহন করা হয়েছে, সে সম্পর্কে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে বক্তব্য গ্রহন করেন।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার উপস্থিত সাধারন মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা যদি এই উন্মুক্ত আলোচনায় কথা বলতে না পারেন, তবে ক্লেজড হউজ ডে’তে বুলন। সেখানও যদি না পারেন, তবে সেল ফোনে ,বা ফেইসবুক পেজে বা ওয়েব পেজে অভিযোগ জানান। রোববার কোতয়লী থানার ওপেন হাউজ ডে’তে ২৫জন ভুক্তভোগি তাদের সমস্যার কথা তুলে ধরলে পুলিশ কমিশনার অবিলম্বে এসব সমস্যা সমাধানে সংশ্নিষ্ট কর্মকর্তারদের নির্দেশনা দেন।
রোববার কোতয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে’তে অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম ছাড়াও উপ-কমিশনারÑদক্ষিণ মোক্তার হোসেন সহ বিএমপি’র বিভিন্ন কমকর্তাগন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন