বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

একটি আদর্শিক বিজয় ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয় -মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৮:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, আদর্শিক বিজয় ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয়। মানবরচিত শাসনব্যবস্থার অসারতা ক্রমেই ফুটে উঠছে। বাক-স্বাধীনতা ও নাগরিক অধিকার চরমভাবে ভুলুন্ঠিত। জান-মাল, ইজ্জত আব্রুর নিশ্চয়তা নেই। সর্বত্র দুর্নীতি, সন্ত্রাস, মাদকে সয়লাব। নৈতিক চরিত্র হারিয়ে মানুষ ক্রমেই নীতিহীন হয়ে পড়ছে। এভাবে একটি দেশ চলতে পারে না। এ জন্য প্রয়োজন একটি আদর্শিক বিজয়ের।
আজ রোববার বিকেলে চরমোনাই মাদরাসায় দলের নায়েবে আমীরের হাতে বিএনপিসহ কতিপয় নেতৃবৃন্দ সদস্য ফরম পুরণ করে ইসলামী আন্দোলনে যোগদানকালে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ-এর গতিশীল ও আপোসহীন নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে যোগদান করেছেন বরিশাল সদর উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর সদস্য নুরুল ইসলাম মৃধার নেতৃত্বে একটি প্রতিনিধি দল। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, সরকারি ব্যবস্থাপনায় ৫৬০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী যা প্রশংসার দাবি রাখে। কিন্তু অবাক বিস্ময়ে লক্ষ্য করছি মসজিদ নির্মাণেও ভয়াবহ দুর্নীতির অবস্থা দেখে। তিনি দুর্নীতিবাজদের কঠোরহস্তে নিবৃত করতে সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, ইসলামী আন্দোলন দেশে একটি আদর্শিক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মুহাম্মাদ শেখ সাদী ১৩ জুন, ২০২১, ১১:২৫ পিএম says : 0
সহমত
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন