মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফিলিস্তিনের জন্য ঔষধ শিল্প সমিতির চিকিৎসাসামগ্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

ফিলিস্তিনের জনগণের জন্য বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির প্রায় ৪০ লাখ টাকার ১ হাজার ৪৩০ কেজি ওজনের ১৪৮ কার্টুন চিকিৎসাসামগ্রী গ্রহণ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন। গত বৃহস্পতিবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সমিতির সাধারণ সম্পাদক এস এম সফিউজ্জামান এ চিকিৎসাসামগ্রী হস্তান্তর করেন। এ সময় বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান উপস্থিত ছিলেন। এ ছাড়াও সমিতির পক্ষে এ সময় উপস্থিত ছিলেন- সহ সভাপতি মো. হারুনুর রশীদ, কোষাধ্যক্ষ মুহাম্মদ হালিমুজ্জামান, সদস্য এম এ হায়দার হোসেন, ডা. জাকির হোসেন, এম মুহিবুজ্জামান, কেএসএম মোস্তাফিজুর রহমান এবং উপদেষ্টা ডা. মোমেনুল হক, সিইও মেজর জেনারেল (অব:) মো. মোস্তাফিজুর রহমান এবং মহাব্যবস্থাপক আবু তাহের।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিলিস্তিনের জনগণকে মানবিক সহায়তা হিসেবে ৫০ হাজার ডলার প্রদান করেছেন। বাংলাদেশ এ সহায়তা অব্যাহত রাখবে। বাংলাদেশের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা ফিলিস্তিনের জনগণের জন্য সহায়তা প্রদান করছে।

তিনি বলেন, ফিলিস্তিন আমাদের বড় বন্ধু। ফিলিস্তিনের নির্যাতিত জনগণের প্রতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যন্ত দৃঢ় সমর্থন ছিল। বাংলাদেশ স্বাধীনতা লাভের পর থেকে ফিলিস্তিনের জন্য সহায়তা করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন