ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ধোনি নন, অন্যতে মুগ্ধ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির ব্যক্তিগত জীবনে কি এবার বড় ঝড় আসতে চলেছে? কারণ তার স্ত্রী সাক্ষী ধোনি আর স্বামীর প্রতি মুগ্ধ নন। দীপক চাহারে মুগ্ধ হয়েছেন ২০১১ বিশ্বকাপজয়ী দলের অধিনায়কের ঘরণী।
সম্প্রতি ইনস্টাগ্রামে দীপক চাহার জোড়া ছবি পোস্ট করেছেন। যেখানে ‘গজনী’র আমির খান বা ‘গ্যাংস্টার’ অবতারে ধরা দিয়েছেন দীপক। এই নতুন অবতারে তাকে কেমন লাগছে, সেই প্রতিক্রিয়াও জানাতে বলেছেন তার ফলোয়ারদের। তিনি এই পোস্টে লিখেছেন, ‘নতুন লুক.. কোন ছবিটা আপনাদের পছন্দ? আমি একটা ছবি বেছে নিতে পারিনি, তাই দু’টোই পোস্ট করেছি’। এর সঙ্গেই তিনি নিজের বোন মালতি চাহারকে ছবি তুলে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

আর দীপক চাহারের এই পোস্টেই সাক্ষী ধোনির মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন পড়ে গেছে। দীপকের ছবির সঙ্গে সাক্ষীর মন্তব্যও ভাইরাল হয়েছে। সাক্ষী লিখেছেন, ‘হিংস্র লুক দীপক’। এর সঙ্গেই আগুনের একটি ইমোজি দিয়েছেন। আর এর পরেই নেটদুনিয়ায় গুঞ্জন শুরু হয়েছে।
তবে পুরো বিষয়টাই আসলে মজা করে। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলার সুবাদে ধোনির সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে দীপক চাহারে। আর সেই সুবাদে সাক্ষীর সঙ্গেও সুসম্পর্ক রয়েছে চেন্নাইয়ের তারকা ফাস্ট বোলারের। তাই স্বচ্ছন্দেই দীপকের ছবিতে কমেন্ট করে থাকেন সাক্ষী। সূত্র : হিন্দুস্থান টাইমস, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন