মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সংক্রমণ বেড়ে যাওয়ায় দিনাজপুর সদরে ১৫ জুন মঙ্গলবার থেকে ৭ দিনের লকডাউন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৮:৩৭ এএম

করোনা-১৯ সংক্রমণ বেড়ে যাওয়ায় দিনাজপুর সদরে মঙ্গলবার সকাল থেকে ৭ দিনের জন্য লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। রবিবার রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সাড়ে তিন ঘন্টাব্যাপী করোনা প্রতিরোধ কমিটির এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি’র সভাপতিত্বে, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন, সিভিল সার্জন ডাঃ আবদুল কুদ্দুস, চেম্বার সভাপতি সুজা উর রব চৌধুরীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ভাচ্যুয়ালি অংশ নিয়ে পরামর্শ প্রদান করেন হুইপ ইকবালুর রহিম, করোনা মনিটরিংয়ের সমন্বিত দায়িত্বে থাকা ধর্ম সচিব নুরুল ইসলাম।

সভা শেষে জেলা প্রশাসক জানান, সংক্রমন বেড়ে যাওয়ায় মঙ্গলবার সকাল ৬ টা থেকে ২১ জুন মধ্যরাত পর্যন্ত সাত দিনের লোকডাউনের নীতিগত স্বিদ্ধান্ত হয়েছে। এ সময় ঔষধ এবং জরুরী পণ্য বিক্রি ও পরিবহন ছাড়া সকল কিছুই বন্ধ থাকবে। লোকডাউনের আগে সাধারন মানুষের সুবির্ধাতে ব্যাপক প্রচারনা চালানো হবে সোমবার।
উল্লেখ্য রবিবার এক দিনেই দিনাজপুরে ৫জনের মৃত্যু হয়। গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নুতন করে আরো ৪৫ জন আক্রান্ত হয়েছে। জেলায় শতাংশ হিসাবে এই হার ৩২ দশমিক ১৪। কেবলমাত্র সদরেই সংক্রমনের হার ৭০ শতাংশের বেশী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন