মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমিকের সঙ্গে পলায়ন : ফিরিয়ে আনায় আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১০:৫৩ এএম

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর ঘরে ফিরিয়ে আনার পর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। জানা যায়, ময়মনসিংহের ভালুকা উপজেলায় এসএসসি পরীক্ষার্থী ওই শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। রোববার (১৩ জুন) বিকেল ৩টার দিকে ভালুকা পৌর শহরের পাইলট স্কুল সংলগ্ন জলিল মাস্টারের বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার মল্লিকবাড়ি গ্রামের সৌদি প্রবাসী শাহজাহান মিয়ার মেয়ে তাহমিনা আক্তার উর্মি। তিনি হালিমুন্নেসা চৌধুরানী বালিকা উচ্চবিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার শাহজাহান মিয়া সৌদি প্রবাসী। মেয়েকে নিয়ে পৌর শহরের পাইলট স্কুল সংলগ্ন জলিল মাস্টারের বাসায় থাকেন তার স্ত্রী। কিন্তু বেশ কিছুদিন ধরেই তাহমিনা আক্তার ফেসবুকে প্রেমের সম্পর্কে জড়ায়। এরপর সম্প্রতি প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি। সেখান থেকে ফিরিয়ে আনার পর থেকে মায়ের সাথে প্রায়ই এসব নিয়ে ঝগড়া হতো তাহমিনার।

একই দিন দুপুরে তাহমিনা দুপুরের খাবার খেয়ে নিজের ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেয়। এ সময় দরজা লাগানোর ঘণ্টাখানেক পার হলেও দরজা না খোলায় তাকে ডাকাডাকি করা হয়। এতে সাড়া না দেয়ায় ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন