শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমনির বাসভবনের সামনে পুলিশ মোতায়েন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৩:৪৭ পিএম

দেশের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন এক ব্যবসায়ীর বিরুদ্ধে। গতকাল রোববার (১৩ জুন) সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে এক ফেসবুক পোস্টে এই অভিযোগ করেন তিনি। কয়েক ঘণ্টা পর সংবাদ সম্মেলন ডেকে বিস্তারিত বলেছেন। সে সময় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা, তার অভিযোগ গণমাধ্যমে প্রকাশের পর তার নিরাপত্তা জোরদার করে রাজধানীর বনানীর বাসভবনের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার দুপুরে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, পরীমনি গণমাধ্যমে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন। এরপর আমরা তার নিরাপত্তা জোরদার করেছি। আমাদের একটা টহল টিম সেখানে আছে, সদস্য চার জন।

গতকাল রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন পরীমনি। ঘটনার বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন ডাকেন এই অভিনেত্রী। সংবাদ সম্মেলনে পরীমনি অভিযোগ করেন, চার দিন আগে আশুলিয়ার একটি ক্লাবে তার সঙ্গে প্রতিষ্ঠিত এক ব্যবসায়ী ক্লাবকর্তা অশোভন আচরণ করেছেন এবং শারীরিক নির্যাতন করেছেন। এ ঘটনায় তিনি বনানী থানায় মামলা করতে গেলেও কোনো সহযোগিতা পাননি। সংবাদ সম্মেলনে নিজের সঙ্গে ঘটা ঘটনার বর্ণনা দিতে গিয়ে একাধিকবার কান্নায় ভেঙে পড়েন এই চিত্রনায়িকা।

আজ রবিবার (১৪ জুন) চিত্রনায়িকা পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ছয় জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরী মণির। ঢালিউডে বেশ কিছু জনপ্রিয় সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। গেল বছরের ডিসেম্বরে পরী মণি বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জনপ্রিয় মার্কিন সাময়িকী ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পেয়েছিলেন।
1 Attached Images

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন