শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘বেনজো’, ‘পার্চড’, ‘মানমার্জিয়া’ এবং ‘ওয়াহ তাজ’ চলচ্চিত্রগুলো মুক্তি পাচ্ছে।
ড্রামা ফিল্ম ‘বেনজো’ মুক্তি পাচ্ছে এরোস ইন্টারন্যাশনাল এবং পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেডের ব্যানারে। প্রযোজনা করেছেন কৃষিকা লুল্লা এবং বাসু ভাগনানি। রবি যাদবের পরিচালনায় অভিনয় করেছেন রিতেশ দেশমুখ, নারগিস ফাখরি, ধরমেশ যেলান্ডে এবং মোহন কাপুর। সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি এবং শেখর রাবজিয়ানি।
রোমান্টিক ড্রামা ‘মানমার্জিয়া’ মুক্তি পাচ্ছে এ কালার ইয়েলো প্রডাকশন এবং এরোস ইন্টারন্যাশনালের ব্যানারে।  চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সুনীল এ. লুল্লা। সমীর শর্মার পরিচালনায় অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, ভূমি পেদনেকার এবং ভিকি কৌশল। অমিত ত্রিবেদী চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। পাঞ্জাবের পটভূমিতে ত্রিভুজ প্রেমের গল্প।
‘ওয়াহ তাজ’ মুক্তি পাচ্ছে পান ফিল্মস প্রাইভেট লিমিটেড এবং স্পাইডার ওয়েভ ফিল্মসের ব্যানারে। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন পবন শর্মা এবং অভিনব ভার্মা। অজিত সিনহার পরিচালনায় অভিনয় করেছেন শ্রেয়াস তালপাড়ে, মঞ্জরি ফাদনিস, হেমন্ত পা-ে, রাজেশ শর্মা, বিশ্বজিত প্রধান এবং রাকেশ শ্রীবাস্তব। সঙ্গীত পরিচালনা করেছেন বিপিন পটোয়া, জয়দেব কুমার এবং গৌরব দাগানোকার।
অজয় দেবগন ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ড্রামা ফিল্ম ‘পার্চড’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন অজয় দেবগন গুলাব সিং তানোয়ার, অসীম বাজাজ, রোহন জগদারে এবং লীনা যাদব। লীনা যাদবের পরিচালনায়  অভিনয় করেছেন তনিস্থ চ্যাটার্জি, রাধিকা আপতে, সুরভিন চাওলা, আদিল হুসেন, লেহের খান, হৃদ্দি সেন, মহেশ বলরাজ, চন্দন আনন্দ এবং সুমিত ব্যাস। রাসেল কার্পেন্টার চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। চারজন নির্যাতিত ও বঞ্চিত নারীর গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন