বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁ জেলায় নতুন বরে আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৭

মোট মৃত্যু ৫২, মোট আক্রান্ত ২৯৬৪

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৬:০৯ পিএম

নওগাঁ নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জেলার মহাদেবপুর উপজেলায় মৃত্যুর এই ঘটনা ঘটেছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৫২ জন।

সিভিল সার্জন ডাক্তার এ বি এম আবু হানিফ জানিয়েছেন গত শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে ১০৭ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় মোট ৪০৫ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ২৩৭ জন এবং রাজশাহী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ১৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘন্টায় শনাক্তের হার ২৬ দশমিক ৪১ শতাংশ।

উপজেলা ভিত্তিক করোনা ভাইরাসে আক্রান্তের পরিমাণ হচ্ছে নওগাঁ সদর উপজেলায় ১৮ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপজেলায় ৮ জন, মহাদেবপুর উপজেলায় ১৫ জন, মান্দা উপজেলায় ২৩ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ৮ জন, ধামইরহাট উপজেলায় ৮ জন, নিয়ামতপুর উপজেলায় ১২ জন, সাপাহার উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ৭ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৬৪ জন-এ।

এ সময় জেলায় মোট সুস্থ্য হয়েছেন ২২ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২ হাজার ২শ ৩ জন। বর্তমানে জেলায় করোনা রোগী রয়েছেন ৭৬১ জন। এদের মধ্যে জেলা সদরসহ জেলার অন্য ১০টি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৫৪ জন। বাকী আক্রান্ত ব্যক্তিরা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

গত ২৪ ঘন্টায় জেলায় প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৮১ জনকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৭৫ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২ হাজার ১শ ৫৯ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন