ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ বক্সিং লিগ শুরু ১ জুলাই

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান আদনান হারুনকে শুভেচ্ছা ও সম্মাননা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৬:১৭ পিএম | আপডেট : ১১:১৩ এএম, ১৫ জুন, ২০২১

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি আয়োজিত বাংলাদেশ বক্সিং লিগ (বি বি এল)- ২০২১ আগামী ১ জুলাই শুরু হচ্ছে । এই লিগের খেলা ৩ জুলাই পর্যন্ত ধানমন্ডিস্থ আবাহনী ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে। লিগে ৮ টি দল অংশ নিচ্ছে। দল গুলো হলো- এন জেট আর বক্সিং ক্লাব, আদনান হারুন ফাইট ক্লাব, মাহির হারুন টাইগার্স, আদম হক ওয়ারিয়রস, টাইগার ক্লান ওয়ারিয়রস, শাহ স্পোর্টস, টিম জি এবং টিম এইচ। প্রতিযোগিতা উপলক্ষে ১৪ জুন সোমবার দুপুরে কো+ল্যাব, বারিধারা ঢাকায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান শাহ মোহাম্মাদ আদনান হারুন, আন্তর্জাতিক যোগাযোগ উপদেষ্টা এম ডি আনিসুজ্জামান, মাহির হারুন টাইগার্স দলের ওনার মাহির হারুন এবং টাইগার ক্লান ওয়ারিয়রসের ওনার সাদমান সাকিব।

এই লিগে মোট ১২ টি ওজন শ্রেণিতে খেলা হবে। যার মধ্যে ১০ টি ছেলে এবং ২ টি মেয়েদের ওজন শ্রেণি রয়েছে। লিগে স্বর্ণপদক জয়ী বক্সারদের ১০ হাজার টাকা করে অর্থ পুরষ্কার দেওয়া হবে। রৌপ্যজয়ী বক্সারা পাবেন ৩ হাজার এবং ব্রোঞ্জপদক জয়ীরা পাবেন ১ হাজার টাকা করে। চাম্পিয়ন দলকে ট্রফির সঙ্গে দেওয়া হবে ২ লক্ষ টাকা এবং রানার্স আপ দল পাবে ট্রফি ও ১ লক্ষ টাকা অর্থ পুরষ্কার।

সংবাদ সম্মেলনের শেষ দিকে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির ভাইস চেয়ারম্যান শাহ মোহাম্মদ আদনান হারুনকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সম্মাননা ক্রেস্ট উপহার দেন সংগঠনের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন