শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডিনার ও টি পার্টির নামে হাইকোর্ট ও সুপ্রিম কোর্টকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে -শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : ২০ দলীয় জোটের জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, ডিনার ও টি পার্টির নামে দেশে হাইকোর্ট সুপ্রিম কোর্টকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। তিনি সরকারের মন্ত্রীদের উদ্দেশ্যে বলেন, যার যার কাজ তাকে করতে দিন। ইলেকশন কমিশনার, পুলিশ, র‌্যাব, বিজিবি ও প্রজাতন্ত্রের কর্মচারীদের সংবিধান ও বিধি মোতাবেক কাজ করতে দিন। দলীয় রাজনীতির প্রয়োজনে এদের বেপরোয়া ব্যবহারে রাষ্ট্র অচল হয়ে পড়ছে। যার ফলে এখন নির্বাচন আছে ভোটার নাই। আদালত আছে বিচার নাই। সীমান্ত আছে নাগরিক নিরাপত্তা নাই। মাছের রাজা ইলিশ, দেশের রাজা পুলিশ- এ কথা শোনার পর দেশে আর সরকারও থাকে না।
তিনি গতকাল সোমবার বিকাল ৩টায় রংপুর পর্যটন মোটেল কনফারেন্স রুমে জাগপার নেতাকর্মী ও নাগরিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। জাগপার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা সভাপতি খন্দকার আবিদুর রহমান এর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মো: আকতারুজ্জামান স্যন্ডো’র পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান ও পার্টির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বক্তব্য রাখেন।
প্রধান বলেন লক্ষ শহীদের রক্তে ভেজা বাংলাদেশকে ধ্বংস করার এখতিয়ার শেখ হাসিনার নেই। এবারের সংগ্রাম শুধু গণতন্ত্রের নয় দেশ ও স্বাধীনতা রক্ষার সংগ্রাম। হিল্লী-দিল্লীর ভরসা করে লাভ নাই। উপরে সর্বশক্তিমান আল্লাহ ও জমিনে মজলুম জনতার উপরে ভরসা রেখে খালেদা জিয়ার নেতৃত্বে সংগ্রামে ঝাপিয়ে পড়–ন। মনে রাখবেন স্বাধীনতা ও গণতন্ত্রের সংগ্রাম লড়াইয়ে দম লাগবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন