বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘কুফরী ছেড়ে আল্লাহ্র নির্দেশ না মানলে মহাগজব অত্যাসন্ন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০২ এএম

ইসলামী সমাজ এর আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় ইসলামের পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় মানুষে মানুষে দ্ব›দ্ব, সংঘাত ও সংঘর্ষ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। মাদক, গুম, খুন ও ধর্ষণ বন্ধ হচ্ছে না। মানুষের জীবনে মানবতা ও মনুষত্ব বিলুপ্ত হয়ে হিংসা-প্রতিহিংসা এবং মানবতা বিরোধী অপতৎপরতা ক্রমেই বেড়ে চলছে। সরকার সমূহের লুট-পাট, সম্পদ পাঁচার ও অরাজকতা সাধারণ মানুষের জীবনকে অতিষ্ট করে তুলেছে। রাষ্ট্রের প্রতিটি বিভাগ দুর্নীতিতে নিমজ্জিত। মানব জীবনের কোন সমস্যারই সমাধান হচ্ছে না।

গতকাল সকালে জাতীয় প্রেসক্লাবে ইসলামী সমাজ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, অভিশপ্ত এবং পথভ্রষ্ট জাতিসমূহের বিরুদ্ধে আল্লাহই সময়মত ব্যবস্থা নেবেন। আল্লাহর নির্দেশ অমান্য করে ব্যক্তি স্বার্থ, নেতৃত্বের লোভে মানুষ আজ কুফরী ও শিরকে লিপ্ত হয়ে পড়েছে। তাই আল্লাহ্ নমুনা হিসেবে করোনা মহামারি দিয়ে বিশ্বকে পাকড়াও করেছেন।

এতেও যদি মানুষ শিক্ষা নিয়ে কুফরী থেকে ফিরে না আসে তবে আল্লাহ্ অত্যাসন্ন মহাগজব সমূহ দিয়ে কুফরকারী মানব জাতিকে ধ্বংস করে দিয়ে একমাত্র মুমিন-মুসলমানদের বিজয়ী করে তাদের উপর অবারিত রহমত নাজিল করবেন ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন