বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে ইউপি নির্বাচন : স্বতন্ত্র প্রার্থীর মাইক ছিনতাই

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:০২ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক প্রার্থীর প্রচার মাইকের শব্দযন্ত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টায় ইউনিয়নের জাজিরা এলাকায় স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমানের ঘোড়া প্রতীকের প্রচারণা চালানোর সময় শব্দযন্ত্রটি (মাইক) ছিনিয়ে নেওয়া হয়। বিকাল সাড়ে ৫ টার দিকে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে আরও একটি শব্দযন্ত্র (মাইক) ছিনিয়ে নেয়।

ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদুর রহমান জানান, সোমবার বিকেলে তার প্রচার কর্মী মো. সোহাগ ব্যাটারিচালিত অটোরিক্সায় করে নির্বাচনী প্রচারে বের হন। প্রচারণায় ব্যবহৃত অটোরিক্সাটি জাজিরা এলাকায় পৌঁছালে আট থেকে ১০ জন মুখোশধারী দুর্বৃত্ত মোটরসাইকেল যোগে গিয়ে হামলা করে। ওই সময় হামলাকারীরা প্রচারকাজে ব্যবহৃত মাইকের শব্দযন্ত্র ছিনিয়ে নিয়ে যায়। এড়াছাও বিকাল সাড়ে ৫ টার দিকে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে আরও একটি শব্দযন্ত্র (মাইক) ছিনিয়ে নেয়।

তাৎক্ষণিক ঘটনাটি তিনি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে মৌখিকভাবে জানিয়েছেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা জানান, শব্দযন্ত্র ছিনতাইয়ের বিষয়টি স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমান তাকে মুঠোফোনে জানিয়েছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ দেওয়ার জন্য ওই প্রার্থীকে বলা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন