শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিযুক্তরা গ্রেফতার হওয়ায় ভরসা পাচ্ছেন পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১০:২১ এএম

প্রধান আসামি নাসির উদ্দিন গ্রেফতার হওয়ায় স্বস্তি প্রকাশ করে চিত্রনায়িকা পরীমণির বলেছেন, এখন সাহস পাচ্ছি। স্বস্তিতে নিশ্বাস নিতে পারছি। অভিযোগ প্রকাশ্যে আসার পর দ্রুত প্রধান আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। এ জন্য তিনি সবার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। সোমবার (১৪ জুন) রাতে বনানীর নিজ বাসভবনে সংবাদ সম্মেলন তিনি একথা বলেন।

পরীমণি বলেন, ‘এখন ভরসা পাচ্ছি। স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারছি। অভিযোগ প্রকাশ্যে আসার পর দ্রুত প্রধান আসামি গ্রেফতার হয়েছে। নিশ্চিন্ত হলাম যে বিচার পাব। বাকি যারা অভিযুক্ত তাদেরও দ্রুত আইনের আওতায় আনা হোক।’

তিনি আরো বলেন, আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। আমি এভাবে দাঁড়িয়ে ইউজটু না। আমার কাজ নিয়ে সবসময় দাঁড়িয়েছি। আমি ৫ মিনিট ফিল করলাম। আমাকে এভাবেও দাঁড়াতে হয়েছে। আজকে আমি অনেক খুশি। আজকে শান্তি লাগতেছে। যখন দেখছি যে এত তাড়াতাড়ি জিনিসগুলো হইছে। এতোটাও আশা করতে ছিলাম না। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি চেয়েছি কোনোভাবেই কাঁদব না।

দোষীদের কি রকম শাস্তি আশা করেন সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আইন অনুযায়ী তাদের সর্বোচ্চ শাস্তি আশা করি।

এ সময় উপস্থিত সাংবাদিকরা নাসির উদ্দিনেরে সাথে পরীমনির পরিচয় কিভাবে জানতে চাইলে তিনি বলেন, নাসিরের সাথে ওখানেই দেখা হয়েছে। ওনার নাম যে নাসির উদ্দিন আমি নামই জানি না।

উল্লেখ্য, চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে সোমবার (১৪ জুন) দুপুরে গ্রেফতার করা হয়েছে। উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় নাসিরের সাথে থাকা অল্পবয়সী তিন নারীকেও গ্রেফতার করা হয়। এদের মধ্যে অমির গার্লফ্রেন্ড স্নিগ্ধা ও নাসিরের সাথী লিপি ও সুমি রয়েছেন। গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনার সয়ম ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ-বিয়ার ও এক হাজার পিচ ইয়াবা উদ্ধার করে।

এর আগে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনাটি কারও নাম উল্লেখ না করে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন। সেখানে এই ঘটনার বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। এর পরের দিন রোববার তিনি বনানীর বাসায় সাংবাদিক সম্মেলন করেন। সেখানে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য ও ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের নাম উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah ১৫ জুন, ২০২১, ১১:২৫ এএম says : 0
প্রধান আসামি নাসির উদ্দিনের ছবি দেয়া যায় কি?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন