ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বহুগামিতা নিয়ে পোস্ট দিয়ে নুসরাতের পাশে তসলিমা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১১:৪৮ এএম

সম্পর্ক নিয়ে টানাপোড়েন, বিস্ফোরক বিবৃতি নিয়ে শিরোনামে নুসরাত জাহান। এই প্রেক্ষাপটে নারী-পুরুষের বহুগামিতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন তসলিমা নাসরিন। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে তবে কি তিনি অভিনেত্রী নুসরাত জাহানের পাশে দাঁড়ালেন, সেই প্রশ্ন মাথাচাড়া দিচ্ছে। যদিও তসলিমা নাসরিনের দাবি, কোনও ব্যক্তি ওই পোস্টটির বিষয় নন।

সম্প্রতি ফেসবুকে বহুগামিতা নিয়ে পোস্ট করেন তসলিমা নাসরিন। নারীর পাশাপাশি পুরুষের বহুগামিতাতে কী সমানভাবে সরব হন সকলে, সে প্রশ্ন তুলে ধরেন। উত্তম কুমার গৌরী দেবী এবং সুপ্রিয়া দেবীর সঙ্গে থাকতেন বলেও উল্লেখ করেছেন ফেসবুক পোস্টে। এছাড়া তিনি ফেসবুক পোস্টে উল্লেখ করেন, সমরেশ বসুও একসঙ্গে দুই বোনকে বিয়ে করেছিলেন। তাদের নিয়ে কেন কিছু কেউ বলে না, সেই প্রশ্ন তোলেন এই আন্তর্জাতিক লেখিকা।

তারপরই তিনি লেখেন, “যে মেয়েটির নিন্দে করছো, সেও তো একজনকে ছেড়ে আরেকজনকে নিয়ে থেকেছে। যা করেছে প্রকাশ্যে, লুকিয়ে নয়, কাউকে ঠকিয়ে নয়। তাহলে তার নিন্দে করছো কেন?” তসলিমার পোস্টের এই লাইনগুলি দেখেই প্রশ্ন উঠছে, তবে কি ফেসবুক পোস্টের মাধ্যমে নাম না করে অভিনেত্রী নুসরাত জাহানের পাশেই দাঁড়ালেন তিনি। যদিও কমেন্ট বক্সে সে জল্পনার অবসান করেছেন খোদ তসলিমা। এই পোস্টের বিষয় কোনও ব্যক্তি নন বলেই দাবি করেন তিনি।

এর আগেও নুসরাত প্রসঙ্গে ফেসবুক পোস্ট করেছিলেন তসলিমা নাসরিন। সেবার অবশ্য তার ফেসবুক পোস্টে সরাসরি নুসরাতের নাম উল্লেখ করেছিলেন তিনি। একজন স্বাধীন নারী একাই সন্তান মানুষ করতে পারেন বলেই পরামর্শ দেন তসলিমা। একজনকে ত্যাগ করে অন্যজনকে বিয়ে করলেই জীবন সুখের হয় না সেকথাও উল্লেখ করেছিলেন।

পোস্টে লিখেছিলেন, নিখিল, যশ দুইই সমান। একজন স্বাধীনচেতা নারী বাস্তবে কখনই আকাঙ্ক্ষিত পুরুষ পেতে পারেন না বলেও ফেসবুক পোস্টে উল্লেখ করেছিলেন তসলিমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Dadhack ১৫ জুন, ২০২১, ১২:৩১ পিএম says : 0
এইসব অসভ্য মহিলাদের খবর ইনকিলাব এর মতো ভালো নিউজ পেপারে ছাপা উচিত নয় কারণ এইসব মেয়েদের জন্য পুরুষ মানুষরা নষ্ট হয় সমাজ নষ্ট হয় দেশ নষ্ট হয়
Total Reply(0)
সৈয়দ ইসমাইল হোসেন জনি ১৫ জুন, ২০২১, ১২:৪০ পিএম says : 0
বহুগামিতা কোনো আদর্শবান মানুষের বাঞ্চনীয় হতে পারেনা ।
Total Reply(0)
রেদোয়ান আহমেদ ১৫ জুন, ২০২১, ৪:৫৯ পিএম says : 0
মূর্খের মতো কথা বললেন।তার কোনো কথাতেই সঠিক যুক্তি দেখাতে পারেন না তিনি।উদ্ভট সব যুক্তি দিয়ে থাকেন সবসময়।
Total Reply(0)
Syed yusuf hossain ১৫ জুন, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
পাগলকে উতসাহ দেয়া উচিত নয়।
Total Reply(0)
মোঃ+দুলাল+মিয়া ১৫ জুন, ২০২১, ৯:১৭ পিএম says : 0
দৈনিক ইনকিলাব একটি সত্য বাদী সংবাদ পত্র। কিন্তু সব সময় নায়ক নায়িকার খবর ছাপা হয়ে থাকে,এই যে দেখেন অযথা সময় নষ্ট অযথা কথা বার্তা নির্বাসিত তাসলিমা নাসরিনের কথা গুলি কি দরকার ছিল ,ইনকিলাবের অযথা সময় নষ্ট করে লাভ নেই। এই ইনকিলাব সংবাদ পত্র যখন ধর্ম মন্ত্রী মান্নান সাহেব উদ্বোধন করেন। প্রথম দিন আমার বাসাটি ইনকিলাব এর পিছনে,বেশি কিছু বলবে না আশা করি বাহিরের নায়ক নায়িকাদের খবর খবর থেকে সামান্য বিরত থাকবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন