শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডুমুরিয়ায় সাবেক স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৩:৪৫ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় সাবেক স্বামীর হাতে খুন হয়েছেন দুই সন্তানের জননী পারভীন বেগম (৪০)। সোমবার দিবগত গভীর রাতে উপজেলা সদরে মহিলা কলেজের পশ্চিম পাশে সামছুর ফকিরের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত পারভীন ডুমুরিয়া সদরের কাটাখালি গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের মেয়ে এবং সামছুর ফকিরের বাড়ির ভাড়াটিয়া। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ সোমবার দিবাগত রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে লাশের সুরতহাল প্রতিবেদন পূর্বক ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
এ ঘটনায় নিহতর মেয়ে নুরজাহান বেগম (১৯) বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় নিহত পারভীনের ২য় স্বামী মোঃ লিটন মোল্যা (৪৩) কে প্রধান আসামী করা হয়।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, ৮/১০ বছর আগে লিটন মোল্যার সাথে পারভীনে ২য় বিয়ে হয়। মাস খানেক আগে পারভীন তার স্বামী লিটনকে তালাক দেয়। এরপর থেকে লিটন পুনরায় পারভীনকে বিয়ে করতে বিভিন্ন সময়ে প্রস্তাব দিতে থাকে। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় পারভীনকে হত্যার পরিকল্পনা করে লিটন। একপর্যায়ে সোমবার দিবাগত মধ্যরাতে রাতে পারভীনের শয়ন কক্ষের দরজা ভেঙ্গে টেনে হিচড়ে তাকে বের করে নিয়ে আসে লিটন। এসময় তার কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

এ বিষয়ে ডুমুরিয়া থানার অফিসার ইন ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শনসহ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সাবেক স্বামী লিটনকে মূল আসামী করে থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামীকে গ্রেফতারে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন