বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদনানের মায়ের আকুতি : আমার ছেলেকে ফিরিয়ে দিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৫:১৫ পিএম

ধর্মীয় আলোচক আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান পেতে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার কাছে আকুতি জানিয়েছেন তার মা হাজেরা বেগম। তিনি বলেন, আমি গত ১১ জুন শুক্রবার রংপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আমার ছেলেসহ সবার ফোন বন্ধ। আমার ছেলেকে ফিরিয়ে দিন।
আদনানের মা হাজেরা বেগম গণমাধ্যমকে বলেন, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে আমার ছেলে আদনান এবং তার সফর সঙ্গী গাড়িচালক ওমর উদ্দিন, ফিরোজ আলম এবং আবদুল মুহিতকে নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা ৬টার দিকেও আদনানের সাথে আমার কথা হয়। সে আমাকে বলেছিল, মা আমি ভালো আছি, তুমি কোনো চিন্তা করো না। পরে রাত সাড়ে ৩টার দিকে স্ত্রী হাবিবা নুরের সাথে আদনানের কথা হয়। এরপর থেকেই সে বলছিল, নেটওয়ার্কে সমস্যার কারণে কথা শোনা যাচ্ছে না।

উল্লেখ্য, আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ধর্মীয় বক্তা হিসেবে পরিচিত। তিনি বিভিন্ন মসজিদে খুতবায় অংশ নিতেন। রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় থেকে তিনি দর্শনে মাস্টার্স পাশ করেন। তিনি অনলাইনে কোরআন শিক্ষা দিতেন। এক ভাই এক বোনের মধ্যে তিনি বড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
humayuen kabir ১৫ জুন, ২০২১, ৬:০৪ পিএম says : 0
Bangladesh government response for citizen's & citizens all safety. so Adnan where is missing must be response the Bangladesh government.
Total Reply(0)
মোঃ+দুলাল+মিয়া ১৫ জুন, ২০২১, ৬:১২ পিএম says : 0
আসলে কি জনগণ আছে না কি নাই ,যদি ঠিকই থাকে তবে এই গুলি কি পতিবাদ নাই কেনও।
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ১৫ জুন, ২০২১, ৬:৪৩ পিএম says : 0
আলোচনা সমালোচনা সরকারের বিরুদ্ধে প্রচন্ড ভাবে হচ্ছে সংখ্যা গরিষ্ঠ মুসলমানদের দেশে একজন ইসলামী বক্তা সঙ্গী এবং গাড়ী সহ হারিয়ে যাবেন। পাছদিন পযর্ন্ত পাওয়া যাবেনা এটি কিভাবে সম্ভব?তার মায়ের আকুল ফরিয়াদ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে। সন্তান পিরে পাওয়ার। মজলুমের দোয়া বদদোয়া সরাসরি আল্লাহর দরবারে পৌছায়। সরকারের উচিৎ জরুরী দ্রততম সময়ের মাঝে খুজে বাহির করা। সরকারের বিতরে যদি আরো সরকার থাকে খুজে পেতে কষ্ট হবে। সত‍্য মিথ্যা অপবাদ ঘটনা দূর্ঘটনায় কৌশল চক্রান্ত ষড়যন্ত্র যতকিছু হোক। মহাপরাক্রমশালী আল্লাহ মহকৌশলী সবকিছু হিসাব হচ্ছে। আল্লাহর বিচার আস্তে ভয়ংকর পরিণতি অনিবার্য। কে করছেন কে করাচ্ছেন কি জন্যে হচ্ছে ব‍্যাক্তিগত পারিবারিক ব‍্যবসায়ীক রাজনৈতিক ষড়যন্ত্র বা আন্তর্জাতিক ষড়যন্ত্র ইসলাম মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র হারিয়ে যাওয়া আলেম পিরে আসলে পকৃত খবরাখবর পাবো। মৃত্যু বা শহীদের হয়ে গেলে আখেরাতের হাসরের বিচারের ময়দানে অবশ্যই দেখবো এটি এমন একটি সময় আপনি সত‍্যকথা বলে বিপদ ডেকে আনবেন। আপনাকে মার্ক করা হবে। নিতান্তই আমি মাননীয় প্রধানমন্ত্রীর ভীশনারী লিডারশিপের উন্নয়ন অগ্রগতির শান্তির অতি ক্ষুদ্র কমল লিখক। যেখানেই যে অবস্থায় থাকুন আইন শৃংখলা বাহিনী প্রিজ উদ্ধার করুন।
Total Reply(0)
Tareq Sabur ১৫ জুন, ২০২১, ৬:৫৫ পিএম says : 0
এই অবৈধ সরকারই গুম করেছে মাওলানা আদনান ও তার সাথীদের। এইজন্য তারা চুপ হয়ে আছে। অন্যথায় পুলিশ অন্তত তৎপর হতো তাদের খুজতে এবং এরমধ্যে খুজে বের করে ফেলত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন