বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:৪৩ পিএম

সৈয়দপুরে পল্লীতে পুকুরের পনিতে ডুবে রিহান (২) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের হাজীরবটতলা এলাকার নিজবাড়ি দক্ষিণপাড়ায় এ ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাজিতপুর এলাকার বাসিন্দা মো. শাহজাহান আলী। পেশায় তিনি একজন দিনমজুর। পেশার কারণে তিনি সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের উল্লিখিত এলাকায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। ঘটনার দিন আজ মঙ্গলবার (১৫ জুন) তাঁর স্ত্রী সাথী আক্তার (২১) তাদের একমাত্র শিশু পুত্র রিহানকে পাশে রেখে বাড়ির গৃহস্থালির দৈনন্দিন কাজকর্ম করছিলেন। এর এক পর্যায়ে কোন এক সময় তাঁর অগোচরে তাদের শিশু পুত্র রিহান বাড়ির পাশের পুকুর পাড়ে গিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। পরে তাঁর মা সাথী আক্তার শিশু পুত্র রিহানকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু বাড়িসহ আশপাশে কোথাও তাকে খুঁজে না পেয়ে কান্নাকাটি করতে থাকেন। এ সময় আশেপাশের লোকজন ছুটে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানিতে শিশু রিহানকে ভাসতে দেখতে পান।

কামারপুকুর ইউনিয়ন চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান পুকুরে পড়ে শিশুর মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় স্থানীয় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন