ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মদন পৌর বাজেট পেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০১ এএম

নতুন কোনো করারোপ ছাড়াই ২০২১-২২ সালের অর্থ বছরে নেত্রকোনা জেলার মদন পৌরসভার ১৭ কোটি ৫১ লাখ ৯৭ হাজার ৪শ’ ৮ টাকার বাজেট পেশ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টায় মদন পৌর মেয়র আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সাইফুল ইসলাম সাইফ পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট পেশ করেন।
বাজেট পেশ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র-১ তাহমিন আরা বেগম শিরিন, প্যানেল মেয়র-২ সৈয়দ দেলোয়ার হাসান, প্যানেল মেয়র-৩ ঝলমল দাস কাউন্সিলর পার্থনাথ বৈশ্য সজল, সাইফুল ইসলাম বাবুল, হক্কু মিয়া, পৌর সচিব জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ। বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ২ কোটি ৮ লাখ ৬৬ হাজার ৫শ’ ৭৩ টাকা, উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ১৫ কোটি ৪৩ লাখ ৩০ হাজার ৮শ’ ৩৫ টাকা।
বাজেটে মেয়র সাইফ মদন পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তর করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া পৌরসভার সার্বিক উন্নয়ন বিশেষ করে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণ, পানিবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, হাটবাজার উন্নয়ন, সড়ক বাতি স্থাপন এবং বিশুদ্ধ পানির ব্যবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। প্রস্তাবিত বাজেট যাতে সুষ্ঠ ও সুন্দরভাবে বাস্তবায়ন করা হয় সে জন্য পৌর মেয়র নাগরিকদের স্ব-স্ব জায়গা থেকে কাজ করার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন