শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তামিলনাড়ুতে লকডাউন শিথিল, আবারও মদের দোকানে দীর্ঘ লাইন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০৯ পিএম

করোনাভাইরাসের তাণ্ডবে নাকাল হয়ে গেছে ভারত। দেশটির বিভিন্ন রাজ্যে লকডাউন চলছে। এরই মধ্যে তামিলনাড়ু সরকার লকডাউনের মেয়াদ ২৯ জুন পর্যন্ত বাড়িয়েছে। তবে কিছু শিথিলতার কথা ঘোষণা করেছে তারা। এর মধ্যে অন্যতম হচ্ছে মদের দোকান খুলে দেয়া। খবর বার্তা সংস্থা এএনআইয়ের।

আর এমন খবরে মদ্যপায়ীরা যারপরনাই আহ্লাদিত হয়েছেন। তবে মাদুরাইয়ের এক বাসিন্দা আনন্দে ভেসে গিয়ে যে কাণ্ড করলেন তা দেখে অবাক হয়ে গেলেন লাইনে দাঁড়ানো বাকিরা। সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে ইতোমধ্যেই।

ভিডিওতে ওই ব্যক্তিকে মদের বোতল প্রণাম করতে দেখা গেছে। এমনকি রীতিমতো পুজোও করেন তিনি! দোকানের সামনে থাকা এক ব্যক্তি সেই ভিডিও তুলে নেটে ছেড়ে দেন। পরে তা ভাইরাল হয়ে যায়। অল্প সময়ের জন্য ২৭টি জেলায় মদের দোকান খোলার অনুমতি দিয়েছে তামিলনাড়ু সরকার।

এর আগেও যা দেখা গেছে এবারও সেই দৃশ্য দেখা গেলো। সারা দেশেই যখনই দীর্ঘ সময় পরে মদের দোকান খোলা হয়েছে, তার বাইরে প্রবল ভিড় ও লম্বা লাইন ছিল। বহুদিনের প্রতীক্ষার পরে আবার দোকান খোলা হলে মদের টানে ভিড় নিয়ন্ত্রণ করাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।

তামিলনাড়ু স্টেট মার্কেটিং কর্পোরেশনের মদের দোকানের সামন‌েও লাইন পড়েছিল। আর সেখানেই হাজির ছিলেন মাদুরাইয়ের এই মদ্যপ। সেখানকার একটি দোকানের সিঁড়িতে একটি প্রদীপ জ্বালিয়ে রেখেছিলেন তিনি।

এরপর কাউন্টার থেকে বোতল কেনার পরই সেগুলোকে এনে প্রদীপের সামনে রেখে বারবার প্রমাণ করতে থাকেন ওই ব্যক্তি। তাকে দেখাদেখি আরও একজন এসে নিজের বোতলটিও সেখানে রেখে ভক্তিভরে প্রণাম করতে থাকেন। পরে বোতল হাতে হাসিমুখে পোজও দেন ওই ব্যক্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন