ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টিকা নেওয়ার পরও নোয়াখালী জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট করোনা আক্রান্ত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:৪৩ পিএম

করোনার দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন নোয়াখালী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি (৩২)।

বুধবার বেলা পৌনে ৩টায় মুঠোফোনে তিনি নিজেই বিষয়টি প্রকাশ করেন।

তিনিবলেন, গত শুক্রবার বিকেল থেকে তার শরীরে জ্বর। শনিবার সকালে জ্বর কমে গেলেও মাথা ভারী হয়ে থাকে। রোববার সকালেও একই অবস্থা। সাথে যোগহল গন্ধহীনতা। এরপর গতকাল মঙ্গলবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে নমুনা পরীক্ষার দেওয়া হয়। বুধবার সকালে সেখান থেকে পাঠানো রিপোর্টে পজিটিভ আসে। এরআগেতিনিএপ্রিলের শেষেরদিকেকরোনাটিকারদ্বিতীয় ডোজ নেন।

তিনি আরও জানান, বর্তমানে তিনি সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন। কিছু উপসর্গ থাকলেও তিনি সুস্থ আছেন। জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান নিয়মিত খোঁজ রাখছেন এবং প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৩৪৫টি নমুনা পরীক্ষায় আরও ৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করোনা আক্রান্তের হার ২১ দশমিক ৭৪ শতাংশ। তিনি বলেন, জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ৯ হাজার ৯১১ জন। আক্রান্তের হার ১০ দশমিক ৬৪ শতাংশ। নতুন মৃত্যু না হলেও মোট মৃত্যু হয়েছে ১২৭ জনের। এদিকে, সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সদর উপজেলার নোয়াখালী পৌরসভা ও ছয় ইউনিয়নের দুই সপ্তাহের লকডাউন শেষ হচ্ছে শুক্রবার । এখনো সেখানে সংক্রমণ অনেক বেশী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৬ জুন, ২০২১, ৬:২৩ পিএম says : 0
এইটা করনা নয় করনার অপর নাম দরনা অরথাত যারা কালো টাকার মালিক তাদের দরনা,টিকা দিলেও কাজ হবে না,দরনা দরলে ছাড়বেনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন