মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ ৪ জনকে ফিরিয়ে দিন- খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৭:৩৩ পিএম

দেশের একজন ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার ২ সফর সঙ্গী ও গাড়ীর চালকসহ নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ ব্যক্তিদের তাদের পরিবারের অবস্থায় ফেরত দেয়ার দাবি জানিয়েছে খেলাফত মজলিস।

আজ বুধবার এক যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইনর বলেছেন, দেশে মানুষের জান মাল ইজ্জতের ন্যূনতম নিরাপত্তা নেই। কে কখন কোথা থেকে গুম হয়ে যাবে তার কোন নিশ্চয়তা নেই। জুলুম, নির্যাতন, গুম, হত্যা একটি নিয়মিত বিষয়ে পরিণত হয়েছে। এ ক্ষেত্রে বর্তমানে আলেম-উলামা ও ইসলামী ব্যক্তিত্বদের নিশানা করা হয়েছে। তার পরিবারের ভাষ্যমতে, প্রায় ৬ দিন আগে গত বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকা আসার সময় আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার ২ সফর সঙ্গী ও গাড়ীর চালকসহ নিখোঁজ রয়েছেন। কিন্তু সরকারের পক্ষ থেকে এ বিষয়ে কোন উত্তর পাওয়া যাচ্ছে না। আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ ব্যক্তিদের পরিবার-পরিজন আজ ভীষণভাবে উদ্বিগ্ন হয়ে তাদের ফেরার অপেক্ষা করছে। স্বজন হারানোর বেদনায় সবাই আর্তনাদ করছে। সরকার এসব গুমের ঘটনার দায় এড়াতে পারে না। দেশের নাগরিকরা গুম হয়ে যাবে আর সরকার, প্রশাসন কিছু জানবে না, কিছু করবে না তা হতে পারে না।

বিবৃতিতে নেতৃদ্বয় আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ ৪ ব্যক্তিকে অবিলম্বে অক্ষত অবস্থায় তাদের পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন